যশোরে কেবল টিভির বিল পরিশোধে বিকাশ

যশোর সিটি কেবলের গ্রাহকরা এখন থেকে বিকালে তাদের বিল পরিশোধ করতে পারবেন।

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2020, 07:02 PM
Updated : 30 Oct 2020, 07:48 PM

এই বিষয়ে বৃহস্পতিবার যশোরের একটি হোটেলে সিটি কেবলের সঙ্গে মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশের চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বিকাশের বিজনেস ডেভেলপমেন্ট-এর জেনারেল ম্যানেজার এস এম বেলাল আহমেদ জানান, কোথাও না গিয়ে খুব সহজে ঘরে বসে যেকোনো সময় যশোর সিটি কেবলের (জেসিসিএল) গ্রাহকরা কেবল টিভির বিল পরিশোধ করে নিরবচ্ছিন্ন সেবা গ্রহণের সুযোগ পাবেন।

বেলাল আহমেদ জানান, বিল পরিশোধ করতে বিকাশ অ্যাপ থেকে পে বিল আইকনের টিভি অপশন থেকে যশোর সিটি কেবল নির্বাচন করতে হবে। এরপর গ্রাহক তার সেট টপ বক্স নম্বর এবং বিল প্রদানের মাস ও বিকাশ পিন দিয়ে বিল পরিশোধ করতে পারবেন। এতে বাড়তি কোনো খরচ লাগবে না।

প্রয়োজনানুসারে বিকাশ অ্যাপের পাশাপাশি *২৪৭# ব্যবহার করে কয়েকটি ধাপে গ্রাহক এই বিল পরিশোধ সেবা নিতে পারবেন বলে বেলাল জানান।

বেলাল আহমেদ জানান, প্রতি গ্রাহকের কাছে থেকে ২০০ বা ২৫০ টাকার মাসিক বিল সংগ্রহে বড় ব্যবস্থাপনার প্রয়োজন হয়। বিকাশের মাধ্যমে বিল পরিশোধ ব্যবস্থা জেসিসিএল-এর গ্রাহকদের জন্য সেবা নিরবচ্ছিন্ন করার পাশাপাশি সকলের সময় ও খরচের সাশ্রয় করবে।

অনুষ্ঠানে জেসিসিএল-এর ম্যানেজিং ডিরেক্টর মীর মোশাররফ হোসেন এবং বিকাশের বিজনেস ডেভেলপমেন্ট এর জেনারেল ম্যানেজার এস এম বেলাল আহমেদ চুক্তি হস্তান্তর করেন।

এই সময় জেসিসিএল চেয়ারম্যান এস এম মারুফ হাসান এবং বিকাশের খুলনা রিজিওনাল সেলস ম্যানেজার মো. মুর্শিদুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।