সাবেক মন্ত্রী কামরুলের মামলায় ‘ডিশ ব্যবসায়ী’ গ্রেপ্তার

কামরাঙ্গীর চর থানায় সাবেক মন্ত্রী কামরুল ইসলামের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এক কেবল টিভির ব্যবসাীয়কে গ্রেপ্তার করেছে পুলিশ।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2020, 09:18 AM
Updated : 22 Sept 2020, 09:18 AM

ঢাকা মহানগর পুলিশের ‘সিরিয়াস ক্রাইম ইউনিট’ সোমবার রাতে আলী আহমেদ নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে বলে জ্যেষ্ঠ সহকারী কমিশনার নাজমুল হাসান জানান।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, ঢাকা টোটাল কেবল নেটওয়ার্কের কাছ থেকে ফিড নিয়ে আলী আহমেদ দীর্ঘদিন ধরে কামরাঙ্গীর চরে ডিশ ব্যবসা করে আসছিলেন।

“তিনি চুক্তি অনুযায়ী টাকা না দেওয়ায় ঢাকা টোটাল কেবলের এমডি ইউসুফ আলী স্থানীয় সংসদ সদস্য কামরুল ইসলামের কাছে অভিযোগ করেন। ওই অভিযোগ পেয়ে সাবেক মন্ত্রী কামরুল ইসলাম ফোনে কথা বলেন আলী আহমেদের সাথে।

“ওই কথোপকথন রেকর্ড করে সেখান থেকে আংশিক সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়ে সাংসদ কামরুল ইসলামকে ‘চাঁদাবাজ’ হিসেবে প্রচার করা হয়। সাংবাদিক কনক সরোয়ার দেশের বাইরে বসে তার ইউটিউব চ্যানেলে এসব প্রচার করে।”

কামরুল ইসলাম এ বিষয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার পর, পুলিশের সিরিয়াস ক্রাইম ইউনিট বিষয়টি তদন্তের দায়িত্ব নেয়।

সেই মামলাতেই আলী আহমেদকে গ্রেপ্তার করে ১০দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে বলে সহকারী কমিশনার নাজমুল হাসান জানান।