কৃষি অর্থনীতিবিদ সমিতির সভাপতি হলেন সাজ্জাদুল হাসান

বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির সভাপতি হয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব ও বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2020, 04:39 AM
Updated : 10 August 2020, 04:39 AM

সমিতির মহাসচিব নির্বাচিত হয়েছেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি ব্যবসা অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুল হক কাজল।

গত ৮ অগাস্ট সমিতির দ্বিবার্ষিক সভা ও কার্যনির্বাহী পরিষদের ২০২০-২০২২ মেয়াদের নির্বাচনে সভাপতি ও মহাসচিব পদে এই নতুন নেতৃত্ব নির্বাচন করা হয় বলে সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সাজ্জাদুল হাসান, ফাইল ছবি

সমিতির জ্যেষ্ঠ সহ-সভাপতি পদে শুভঙ্কর সাহা, সহসভাপতি পদে ফজলুল হক, মো. মেজবাহুল ইসলাম, সারোয়ার মাহমুদ, অধ্যাপক গোলাম হাফিজ কেনেডি, যুগ্ম মহাসচিব পদে মিটুল কুমার সাহা, মোছা. ইসমত আরা বেগম, কোষাধ্যক্ষ পদে আবুল মনসুর আহমেদ, সাংগঠনিক সম্পাদক পদে ড. মো. গোলাম ফারুক ও দপ্তর সম্পাদক পদে গোবিন্দ কুমার ঘোষ নির্বাচিত হয়েছেন।

কৃষি অর্থনীতিবিদ সমিতির কার্যনির্বাহী পরিষদের ৩৭টি পদের মধ্যে কামরুল হাসান তুহিন প্রচার সম্পাদক, অধ্যাপক ড. ইসমত আরা বেগম সাংস্কৃতিক সম্পাদক, অধ্যাপক ড. মোহাম্মদ সাইদুর রহমান আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, ড. ফওজিয়া ইয়াসমিন মহিলা বিষয়ক সম্পাদক, মো. কামরুল হাসান গবেষণা সম্পাদক, আফরোজা রহমান প্রকাশনা সম্পাদক, অধ্যাপক জসিম উদ্দিন আহাম্মদ সমাজকল্যাণ সম্পাদক এবং সাজিয়া শারমিন তথ্যপ্রযুক্তি সম্পাদক হয়েছেন।

এছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছেন শাহাদাৎ হোসেন, এইচ এম মনিরুল হক নাকভী, আহছানুজ্জামান লিন্টু, মুজিবুল হক চুন্নু, মো. আনোয়ারুল ইসলাম সিকদার, সর্দার আবুল কালাম, অধ্যাপক মো. আখতারুজ্জামান, মো. জাকির হোসেন, সামিউল হক টুটুল, অধ্যাপক এম কামরুজ্জামান, আলিম মাহমুদ, মু. মুনিরুল ইসলাম, অধ্যাপক রোমেজা খানম, মো. মশিউদ্দোলা রেজা, ফাইজুল ইসলাম ও মোরশেদ আল মাহমুদ মুন্না।