দুই হাসপাতালে গিয়ে স্বাস্থ্যকর্মীদের ঈদ শুভেচ্ছা আতিকের

কোভিড-১৯ রোগীদের চিকিৎসার জন্য নির্ধারিত ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এবং কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালে গিয়ে দায়িত্বরত চিকিৎসক ও নার্সদের ঈদের শুভেচ্ছা জানালেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2020, 12:36 PM
Updated : 25 May 2020, 12:40 PM

ঈদের দিন স্বজনদের কাছ থেকে দূরে থেকে রোগীদের সেবা দিয়ে চলা এই চিকিৎসাকর্মীদের জন্য উপহার সামগ্রীও পাঠিয়েছেন তিনি।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে যান আতিকুল ইসলাম। সেখান থেকে বেলা ১২টার দিকে যান উত্তরায় কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালে।

হাসপাতাল দুটির কোভিড-১৯ ওয়ার্ডে কর্মরত স্বাস্থ্যকর্মীদের সঙ্গে তিনি অনলাইনে লাইভ ভিডিওতে শুভেচ্ছা বিনিময় করেন। পাশাপাশি হাসপাতালে ভর্তি রোগীদের সঙ্গেও কুশল বিনিময় করেন।

চিকিৎসকদের উদ্দেশে আতিক বলেন, “আপনাদের এই ত্যাগ স্বীকারের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমরাও আপনাদের পাশে আছি সব সময়।

“রোগীদের বলছি, আমরা সবাই আপনাদের পাশে আছি। এ দুর্যোগ কেটে যাবে, ইনশাল্লাহ।”

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ এবং কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালের পরিচালক ডা. এ কে এম সারওয়ারুল আলম এ সময় উপস্থিত ছিলেন।

ঈদের আগের দিন রোববার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, বাংলাদেশ-কুয়েত মৈত্রী হাসপাতাল এবং ঢাকা উত্তরের সাতটি নগর মাতৃসদনে কর্মরত ৬৮০ জন স্বাস্থ্যকর্মীর জন্য ঈদের উপহার পাঠান আতিকুল ইসলাম।