যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার

ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবারের মত এবারও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য উপহার হিসেবে ফুল, ফল ও মিষ্টি পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2020, 08:35 AM
Updated : 1 August 2020, 07:08 AM

সোমবার ঈদের সকালে ঢাকার মোহাম্মদপুরে মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযাদ্ধা টাওয়ার-১) যুদ্ধাহত পঙ্গু মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের এই উপহার পৌঁছে দেওয়া হয়।

প্রধানমন্ত্রীর সহকারী ব্যক্তিগত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু, প্রোটোকল অফিসার-২ এসএম খুরশীদ-উল-আলম এবং সহকারী প্রেস সচিব এবিএম সরওয়ার-ই আলম সরকার এসব উপহার সামগ্রী সেখানে পৌঁছে দেন। 

তারা বলেন, ঈদুল ফিতর উপলক্ষে দেশের সকল মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে কোভিড-১৯ মহামারী থেকে দেশবাসীর সুরক্ষা এবং সংকট থেকে আশু উত্তরণের জন্য সবার দোয়া চেয়েছেন।

মুক্তিযোদ্ধাদের পক্ষে বক্তৃতায় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা করে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয় এবং প্রতিটি জাতীয় দিবস ও উৎসবের দিনগুলোতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের স্মরণ করায় কৃতজ্ঞতা প্রকাশ করা হয় বলে প্রধানমন্ত্রীর দপ্তরের কর্মকর্তারা জানান।