প্রকাশিত প্রতিবেদনের তথ্য নিয়ে সাউথবাংলা ব্যাংক চেয়ারম্যানের প্রতিবাদ

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে বৃহস্পতিবার প্রকাশিত ‘কর্তৃপক্ষকে না জানিয়ে কারখানা চালাচ্ছে আল-মুসলিম গ্রুপ’ শীর্ষক একটি প্রতিবেদনে ওই কারখানার মালিক হিসেবে সাউথবাংলা এগ্রিকালচারাল কমার্স ব্যাংকের চেয়ারম্যান এসএম আমজাদ হোসেনের নাম উল্লেখ করা হয়েছিল, যা সঠিক নয়।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2020, 01:54 PM
Updated : 24 April 2020, 01:54 PM

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ভুল তথ্যটি সংশোধন করে নিয়েছে এবং এই অনিচ্ছাকৃতভুলের জন দুঃখ প্রকাশ করছে।

এগ্রিকালচারাল কমার্স ব্যাংকের চেয়ারম্যান এসএম আমজাদ হোসেন শুক্রবার এক প্রতিবাদলিপিতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে প্রকাশিত ওই ভুল তথ্যের প্রতিবাদ জানান।

তিনি বলেন, “প্রকৃত তথ্য হচ্ছে - আমি, এস এম আমজাদ হোসেন সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ও দক্ষিণবঙ্গের প্রতিষ্ঠিত ব্যবসায়ী গ্রুপ লখপুর গ্রুপের চেয়ারম্যান। আমার বা আমার পরিবারের কাহারো সাথে অথবা আমাদের গ্রুপের কোন ব্যবসা প্রতিষ্ঠানের সাথে খবরে উল্লেখিত আল-মুসলিম গ্রুপ বা অনুপম হোসিয়ারি ইন্ডাস্ট্রির সঙ্গে কোনো সম্পর্ক নাই।

“আরো উল্লেখ্য যে আমার নিয়ন্ত্রণাধীন ব্যবসায়ী প্রতিষ্ঠানের মধ্যে কোনো গার্মেন্টস বা টেক্সটাইল বিষয়ক কোনো ব্যবসায়ী প্রতিষ্ঠান নাই। এছাড়া নারায়ণগঞ্জ এলাকায়ও আমাদের কোনো ব্যবসায়ী প্রতিষ্ঠান নাই।”

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম প্রতিষ্ঠালগ্ন থেকে বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য সংবাদ পরিবশেনের চেষ্টায় কখনো আপস করেনি। উদ্দেশ্যমূলকভাবে কাউকে ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত করা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের উদ্দেশ্য নয়।