দিনে আড়াই হাজার দুস্থকে খাবার দিচ্ছে ডিএমপি

নভেল করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ঘরবন্দি দুস্থ ও ছিন্নমূল মানুষদের খাবার দিয়ে সহযোগিতা করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2020, 11:52 AM
Updated : 29 March 2020, 11:52 AM

রোববার দুপুরে ঢাকা মহানগরের ৫০টি থানা এলাকায় দুই হাজার ৫০০ ছিন্নমূল শিশু ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

বংশাল থানার ওসি শাহিন ফকির বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ডিএমপি কমিশনার মুহাঃ শফিকুল ইসলাম স্যারের নির্দেশে দুপুরে ৫০ জন ছিন্নমূল শিশু ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।”

শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, “কমিশনার স্যারের বরাদ্দকৃত ৫০ প্যাকেট করে খাবার প্র্রতিদিন দুপুরে বিতরণ করা হবে। আজ (রোববার) দুপুরে ৫০ প্যাকেট খিচুড়ি ছিন্নমূল শিশু ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।”

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান জানান, রোববার দুপুরে ৫০ থানার দুস্থদের মাঝে ৫০ প্যাকেট করে খাবার বিতরণ করা হয়েছে।

রমনা থানা এলাকায় ফুটপাতে থাকা এক বৃদ্ধা পুলিশের এই খাবার পেয়ে উদ্বেলিত হয়ে বলেন “রাস্তায় মানুষ-জন নেই, আমরাও ঠিকমতো খেতে পারছি না, পুলিশের এই খাবার পেয়ে আমি খুব খুশি।”

ঢাকা মহানগর পুলিশ পরিবারের পক্ষ থেকে ৪ এপ্রিল পর্যন্ত প্রতিদিন দুপুরে ডিএমপির প্রতিটি থানায় ৫০ জন করে মোট পঁচিশশত ছিন্নমূল শিশু ও দুঃস্থ নাগরিকদের মধ্যে প্যাকেটে করে এই খাবার পৌঁছে দেওয়া হবে বলে ডিএমপির পক্ষ থেকে জানানো হয়।