মালিবাগে ঘরে যুবকের লাশ, এলাকায় ভাইরাস আতঙ্ক

রাজধানীর মালিবাগের চৌধুরীপাড়ার একটি বাসায় এক যুবকের মৃতদেহ পাওয়া গেছে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে এলাকায় ছড়িয়ে বাসিন্দারা আতঙ্কিত হয়েছেন।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 March 2020, 04:15 PM
Updated : 26 March 2020, 04:15 PM

খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে বলছে, তার মুখ থেকে রক্ত বেরোনোর চিহ্ন রয়েছে, হৃদরোগে মৃত্যু হয়ে থাকতে পারে।

নিহত মাহবুবুর রহমান রাজু (৩৫) মালিবাগে খাবার হোটেলের ব্যবসা করতেন। তাদের বাড়ি পুরান ঢাকার গেন্ডারিয়ায়, তার স্ত্রী থাকেন নারায়ণগঞ্জে। মালিবাগ ডেন্টাল কলেজের সামনে একটি ভবনের দ্বিতীয় তলায় মেসে থাকতেন তিনি।

মেসে তার কক্ষে আরেকজন থাকলেও ছুটিতে তিনি গ্রামের বাড়িতে চলে গেছেন জানিয়ে রামপুরা থানার ওসি কুদ্দুস ফকির বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, পুলিশকে স্থানীয়রা খবর দেয় যে, মালিবাগে এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

“কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে বুঝতে পারে ঘটনা তা নয়।”

রামপুরা থানার এসআই জুয়েল চৌধুরী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “করোনাভাইরাসের রোগীর শরীরে যেসব নমুনা থাকে তার কোনটিও তার শরীরে ছিল না বলে পরিবার ও স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলে জানতে পেরেছি।”

লাশ বিছানায় পড়ে ছিল জানিয়ে তিনি বলেন, “মুখ দিয়ে রক্ত বের হওয়ার চিহ্নি দেখা গেছে। ধারণা করা হচ্ছে, হৃদরোগে তার মৃত্যু হয়েছে।”

প্রতিদিন পরিবারের সদস্যদের তার যোগাযোগ হত জানিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, বুধবার রাতে স্ত্রীর সাথে তার সর্বশেষ কথা হয়েছে। সে সময় তিনি পেটব্যথার কথা জানিয়েছিলেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসআই জুয়েল বলেন, সকাল থেকে তাকে ফোনে না পেয়ে মনে করে ছুটির কারণে ঘুমাচ্ছে। দুপুরের পর বাসায় এসে অনেক ডাকাডাকি করেও ভেতর থেকে কোনো জবাব না পাওয়ায় অনেকের মধ্যে সন্দেহ দেখা দেয়।

ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।