ভোটকেন্দ্রে ‘লাঞ্ছিত’ কাউন্সিলরপ্রার্থী ডেইজি সারওয়ার

মোহাম্মদপুর শের শাহ সূরী সড়কে একটি ভোটকেন্দ্রে জাতীয় পার্টি সমর্থক কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের হাতে লাঞ্ছিত হওয়ার অভিযোগ করেছেন আওয়ামী লীগ সমর্থক প্রার্থী ডেইজি সারওয়ার।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2020, 10:40 AM
Updated : 1 Feb 2020, 11:45 AM

শনিবার বেলা ১টার দিকে মোহামদপুরে ঢাকা উত্তর সিটি করপোরেশনের বায়তুল ফালাহ মাদ্রাসা কেন্দ্রে ৩১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সেন্টু ও তার সমর্থকরা এ ঘটনা ঘটান বলে জানিয়েছেন তিনি।   

ডেইজি সারওয়ারের সাথে যোগাযোগ করা হলে তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটমকে বলেন, বেলা একটার দিকে বায়তুল ফালাহ মাদ্রাসা কেন্দ্রে ভোটগ্রহণ দেখতে গেলে শফিকুল ইসলাম সেন্টুর লোকজন তাকে বাধা দেয়।
এসময় সেন্টুর এক সমর্থক ঘটনা ভিডিও করতে গেলে তাকে তিনি বাধা দেন।

এরপর সেন্টুর সমর্থকরা তার উপর চড়াও হলে হাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত এবং গায়ের চাদর ছিঁড়ে যায় বলে জানান তিনি।

“এরপর খবর পেয়ে সেন্টু দলবল নিয়ে এসে আমাদের কর্মীদের উপর হামলা চালায়।”

ঘটনাটি ফেইসবুকে এক ভিডিও পোস্টেও জানিয়েছেন তিনি।

ভিডিওতে ডেইজি বলেন, “ভোটকেন্দ্র থেকে এজেন্টদের ফোনে জানতে পারি ভেতরে গণ্ডগোলের ব্যাপারে। তারপর আমি একাই ভোটকেন্দ্রের ভেতরে যাই।

“এত গণ্ডগোলের মাঝেও সেন্টুর লোকেরা ভেতরে ঢুকছিল। এর মধ্যেই তিন-চারটা ছেলে আমার কাপড় টেনে ছেঁড়ার চেষ্টা করল। একজনের হাতে মোবাইল ছিল, সে ভিডিও করে যাচ্ছিল। এরপর সেন্টু এসে তার লোকজন নিয়ে আমার লোকজনকে পেটানো শুরু করল।”

তবে শফিকুল ইসলাম সেন্টু অভিযোগ অস্বীকার করে বলেন, “ডেইজি সারওয়ারের সমর্থকরা বরং আমার কর্মীদের ধরে বেধড়ক পেটায় এবং কয়েকজন গুরুতর আহত হয়।”