জগন্নাথের শিক্ষক সমিতির নেতৃত্বে নূরে আলম-শামীমা

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক নূরে আলম আব্দুল্লাহ ও সাধারণ সম্পাদক পদে মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক শামীমা বেগম নির্বাচিত হয়েছেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2020, 05:17 PM
Updated : 28 Jan 2020, 05:17 PM

মঙ্গলবার ভোটাভুটি শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মনিরুজ্জামান খন্দকার ফল ঘোষণা করেন।

সমিতির ১৫টি পদের ১৪টিতেই জয় পেয়েছেন নূরে আলম আব্দুল্লাহ ও শামীমা বেগমের প্যানেলের শিক্ষকরা।

এর মধ্যে প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল বাকী সহ-সভাপতি, মার্কেটিং বিভাগের অধ্যাপক জহির উদ্দিন আরিফ কোষাধ্যক্ষ ও ইংরেজি বিভাগের অধ্যাপক মমিন উদ্দীন যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জি এম আল-আমীন, সমাজকর্ম বিভাগের অধ্যাপক আনোয়ার হোসেন, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক নুমান মাহ্ফুজ, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মো. ইলিয়াছ, ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক রেজাউল হোসাইন, ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক ইমরান হোসাইন, ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক শাহানা আকতার, আধুনিক ভাষা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ও পরিচালক প্রতিভা রানী কর্মকার এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক লুৎফুন্নাহার নির্বাচিত হয়েছেন।

এছাড়া অধ্যাপক শওকত জাহাঙ্গীর ও অধ্যাপক আবুল কালাম মো. লুৎফর রহমান প্যানেল থেকে সমাজকর্ম বিভাগের অধ্যাপক আবুল হোসেন সদস্য নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সমিতির ৬৭৮ জন সদস্যের মধ্যে ৫২৪ জন ভোট দেন।