পারভেজ রবকে চাপা দেওয়া বাসচালক ও সহকারী রিমান্ডে

রাজধানীর উত্তরায় বাসচাপায় সুরকার পারভেজ রবের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার চালক ও তার সহকারীকে পুলিশ হেফাজতে নিয়ে দুই দিন জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন ঢাকার একজন মহানগর হাকিম।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2019, 05:16 PM
Updated : 21 Sept 2019, 05:16 PM

শনিবার ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার ভিক্টর ক্ল‌্যাসিক পরিবহনের চালক মো. সুমন ও তার সহকারী আকতারের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই রাশেদুল ইসলাম আসামিদের আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

গত ৫ সেপ্টেম্বর সকাল ১১টায় তুরাগ থানার ধউর এলাকায় সঙ্গীতশিল্পী পারভেজ রব সদরঘাট যাওয়ার উদ্দেশ্যে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ভিক্টর ক্লাসিক নামের বাসটিকে থামানোর জন্য সংকেত দিলে চালক না থামিয়ে বেপরোয়া ও দ্রুত গতিতে চালিয়ে পারভেজ রবকে চাপা দেন।

পারভেজ রব

হাসপাতালে নেওয়ার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় নিহতের স্ত্রী রুমানা সুলতানা তুরাগ থানায় একটি মামলা দায়ের করেন।

গত শুক্রবার নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মাসদাইড় বাজার এলাকা থেকে চালক সুমন ও শরীয়তপুরের নড়িয়া থানার দিনারা এলাকা থেকে সহকারী আক্তার হোসেনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের একটি দল।

এদিকে পারভেজ রব নিহত হওয়ার কয়েক দিন পর ভিক্টর ক্লাসিকের আরেকটি বাস তার ছেলে ইয়াছির আলভী রব এবং ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটনকে সেই উত্তরা এলাকাতেই চাপা দেয়। এতে ইয়াছির আলভী রব গুরুতর আহত হন। তিনি বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন আছেন। আর আলভীর বন্ধু মেহেদী হাসান ছোটন নিহত হন। ওই ঘটনায়ও উত্তরা পশ্চিম থানায় আরেকটি মামলা দায়ের হয়।