কলাবাগান ক্লাব সভাপতির বিরুদ্ধে অস্ত্র ও মাদকের মামলা

জুয়ার আখড়া বন্ধে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ঢাকার কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি মোহাম্মদ শফিকুল আলম ফিরোজের বিরুদ্ধে দুটি মামলা হয়েছে।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2019, 05:41 AM
Updated : 21 Sept 2019, 05:41 AM

অবৈধ অস্ত্র ও মাদক রাখার অভিযোগে  র‌্যাব বাদী হয়ে শনিবার ভোররাতে মামলা দুটি করে বলে জানিয়েছেন ধানমণ্ডি থানার পরিদর্শক মো. পারভেজ হোসেন।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, র‌্যাব-২ এর পরিদর্শক মোহাম্মদ আব্দুল হামিদ খান বাদী হয়ে মামলা দুটি করেন। মামলায় শফিকুল আলম ফিরোজকে আসামি করা হয়েছে।

কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বায়রার সিনিয়র সহ-সভাপতি ফিরোজ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন।

শুক্রবার অভিযান চালিয়ে কলাবাগান ক্লাবের সভাপতি কৃষক লীগ নেতা ফিরোজসহ পাঁচজনকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ গ্রেপ্তারের কথা জানিয়েছিল র‌্যাব।

বাকি চারজনকে আসামি করা হয়নি কেন- জানতে চাইলে র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাহ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ওই চারজন ছিল কলাবাগান ক্রীড়া চক্রের বেতনভুক্ত কর্মচারী। তাদের বিরুদ্ধে মামলা করা সমীচীন হত না এবং তাদের সম্পৃক্ততাও পাওয়া যায়নি।”

ওই চারজনকে প্রত্যেকের অভিভাবক ডেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

প্রধানমন্ত্রীর কঠোর বার্তার পর ঢাকায় জুয়ার আখড়া বন্ধে অভিযানে নেমেছে র‌্যাব, যেগুলোর সঙ্গে ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠনগুলোর নেতাদের সম্পৃক্ততা বেরিয়ে আসছে।

আরও খবর