এবার বাসচাপায় নিহত পারভেজের ছেলের বন্ধু

ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় সঙ্গীত পরিচালক পারভেজ রব নিহত হওয়ার দুদিন না যেতেই এবার ছেলে ও তার বন্ধুকে চাপা দিয়েছে একই কোম্পানির বাস।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Sept 2019, 07:04 AM
Updated : 8 Sept 2019, 07:44 AM

পারভেজের ছেলের নাম আলভী, তার বন্ধু মেহেদী হাসান ছোটন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র।

শনিবার রাতে উত্তরার কামার পাড়া এলাকায় এঘটনায় গুরুতর আহত আহত দুজনকে হাসপাতালে নেওয়ার পর মেহেদীর মৃত্যু হয় বলে উত্তরা পশ্চিম থানার ওসি তপন কুমার সাহা জানিয়েছেন।

বৃহস্পতিবার সকালে উত্তরার ইস্টওয়েস্ট মেডিকেল কলেজের সামনে ভিক্টর পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাণ হারান কণ্ঠশিল্পী পারভেজ রব (৫৬)। তিনি প্রখ্যাত কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আপেল মাহমুদের চাচাত ভাই।

পারভেজ রব নিহত হওয়ার ঘটনায় ভিক্টর পরিবহনের অজ্ঞাতনামা চালক ও হেলপারকে আসামি করে মামলা হয়েছে।

ওসি তপন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, পারভেজের মৃত্যুর পর ভিক্টর পরিবহনের বাসগুলো কামারপাড়া এলাকা দিয়ে চলাচল বন্ধ ছিল।

“শনিবার ৯টার দিকে ভিক্টর পরিবহনের বাস চলাচল করতে শুরু করলে আলভী ও তার বন্ধুরা রাত বাধা দেয়। এসময় একটি গাড়ি আলভী ও মেহেদীকে চাপা দেয়। তাদের স্থানীয় হাসপাতালে নেওয়ার পর ডাক্তার ছোটনকে মৃত ঘোষণা করে।”

আহত আলভীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

নিহত পারভেজের বন্ধু অভিনেতা খালেদ মাহমুদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বাস কর্তৃপক্ষের সঙ্গে পরভেজের পারিবারের সমঝোতা চলছিল।

এবিষয়ে আলভীর বন্ধু কাওসার বলেন, শনিবার বিকালে এলাকার লোকজন, পারভেজের পরিবারের সদস্য ও মালিক পক্ষের সাথে বৈঠক হয়। বৈঠকে মালিকপক্ষের একজন এক লাখটাকা ক্ষতিপূরণ দেওয়ার প্রস্তাব দেন।

“কিন্তু পরিবার ও স্থানীয় লোকজন তা না মেনে পারভেজের দুই ছেলের জন্য দুটি গাড়ি বা ২০ লাখ টাকা চান।
এরপর মালিক পক্ষের প্রতিনিধি তাদের অন্যদের সাথে কথা বলে সন্ধ্যার পর জানাবে বলে জানিয়ে চলে যান।”