রেডি মিক্স সিমেন্টের ট্রাক কুতুবখালীর খালে, চালক নিহত

যাত্রাবাড়ী এলাকায় একটি রেডি মিক্স সিমেন্ট মিক্সার ট্রাক রাস্তা থেকে উল্টে কুতুবখালী খালে পড়ে চালকের মৃত্যু হয়েছে।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2019, 04:48 AM
Updated : 24 July 2019, 06:08 AM

সিভিল সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসেন জানান, বুধবার ভোর পৌনে ৫টার দিকে সিমেন্ট মিক্সার ট্রাকটি রাস্তার পাশের খালে পড়ে যায়। আকিজ সিমেন্টের ওই ট্রাকের চালক গাড়ির ভেতরেই আটকা পড়েন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট সেখানে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। কিন্তু আবর্জনায় ভরা খাল থেকে সিমেন্ট বোঝাই ওই ট্রাক সরাতে তাদের বেগ পেতে হয় বলে ঢাকা মহানহর পুলিশের ডেমরা জোনের সহকারী কমিশনার মোহাম্মদ রবিউল ইসলাম রবি জানান।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স হেডকোয়ার্টারের সিনিয়র ডুবুরি ইউসুফ ও মাসুদ এ উদ্ধার অভিযানে অংশ নেন। তারাই ট্রাকের ভেতর থেকে চালকের লাশ বের করে আনেন।    

উদ্ধার অভিযানের নেতৃত্বে থাকা ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক নজমুজ্জামান ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, তারা ‘ভিকটিমের’ নাম জানতে পারেননি। থানার মাধ্যমে লাশটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

ভোরের দিকে ঠিক কীভাবে ওই দুর্ঘটনা ঘটল তা নিশ্চিত করে বলতে পারেননি কেউ। তবে খালের পাশে রাস্তার দেবে যাওয়া একটি অংশ দেখিয়ে স্থানীয় কয়েকজন বলেছেন, হয়ত ওই দেবে যাওয়া অংশে এক দিকে কাত হয়ে ভারসাম্য হারিয়েছিল ট্রাকটি। 

[প্রতিবেদনটি তৈরি করতে সহযোগিতা করেছেন আমাদের আলোকচিত্রী আব্দুল্লাহ আল মমীন]