এরিক এরশাদকে ‘হুমকি’, থানায় জিডি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদকে মোবাইলে ‘হুমকি’ দেওয়ার অভিযোগ তুলে থানায় একটি জিডি করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 July 2019, 12:13 PM
Updated : 8 July 2019, 12:14 PM

এরশাদের ভাতিজা ও জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য খালেদ আখতার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, সোমবার দুপুরে তিনি গুলশান থানায় এই সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন।

জিডিতে বলা হয়, “হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘদিন শারীরিকভাবে অসুস্থ থাকায় তার ছেলে শাহাতা জারাব এরশাদ এরিককে কে বা কারা মোবাইল ফোনে বিভিন্ন ধরনের ভয় ভীতি প্রদর্শন করছে।”

এরশাদ তার সব সম্পত্তি ট্রাস্টে দিয়েছেন, তার পরিচালক হিসেবে রয়েছেন খালেদ। ট্রাস্টি বোর্ডে নিজের প্রথম স্ত্রীর ছেলে শাদ এরশাদকে না রাখলেও এরিককে রাখেন তিনি।

জিডিতে খালেদ উল্লেখ করেছেন, এরিকের সকল ভালো-মন্দ দেখাশোনার দায় দায়িত্ব তার উপরই ‘অর্পিত’।

বিরোধীদলীয় নেতা এরশাদ বর্তমানে গুরুতর অসুস্থতা নিয়ে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন। তার মধ্যেই এরিক হুমকি পাচ্ছে বলে অভিযোগ এল।

এরশাদের দ্বিতীয় স্ত্রী বিদিশার ছেলে এরিক ‘বিশেষ চাহিদা সম্পন্ন’। ২০০৫ সালে বিদিশার সঙ্গে বিচ্ছেদের পর আইনি লড়াই চালিয়ে এরিককে নিজের কাছেই রেখে দেন এরশাদ।

১৮ বছর বয়সী এরিককে ঘিরেই কাটছে অশীতিপর এরশাদের দিনগুলো। রাজনৈতিক ব্যস্ততায় ছেলেকে সময় দিতে না পারার আক্ষেপও শোনা গেছে তার কণ্ঠে।