বাজেটের আগে হাসপাতালে অর্থমন্ত্রী মুস্তফা কামাল

বাজেট ঘোষণার আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 June 2019, 04:41 AM
Updated : 12 June 2019, 11:56 AM

কয়েক দিন জ্বরে ভোগার পর মঙ্গলবার সন্ধ্যায় স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকার অ্যাপোলো হাসপাতালে যান ৭২ বছর বয়সী মুস্তফা কামাল। পরে চিকিৎসকের পরামর্শে রাতে তিনি হাসপাতালেই থেকে যান।

অ্যাপোলো হাসপাতালের একজন ডিউটি ম্যানেজার বুধবার সকালে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “উনি এখনও ভর্তি আছেন। তার অবস্থা এখন ভালো।“

চিকিৎসা সংক্রান্ত তথ্য ব্যক্তিগত বিষয় হওয়ায় মন্ত্রীর অসুস্থতা সম্পর্কে বিস্তারিত বলতে রাজি হননি হাসপাতালের ওই কর্মকর্তা।

মঙ্গলবার রাতে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, “অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল রুটিন মেডিকেল চেকআপের জন্য আজ সন্ধ্যায় ঢাকার অ্যাপোলো হাসপাতালে গিয়েছিলেন। তিনি আল্লাহর রহমতে সম্পূর্ণ সুস্থ আছেন। 

“আগামী ১৩ জুন, ২০১৯ তারিখে তিনি ইনশাল্লাহ ২০১৯-২০ অর্থবছরের বাজেট মহান জাতীয় সংসদে উপস্থাপন করবেন।”

আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে মুস্তফা কামাল ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের দায়িত্বে। একাদশ সংসদ নির্বাচনে জিতে আওয়ামী লীগ টানা তৃতীয় মেয়াদে সরকার গঠন করলে তিনি পান অর্থমন্ত্রীর দায়িত্ব। 

বৃহস্পতিবার বেলা ৩টায় জাতীয় সংসদে নতুন অর্থবছরের বাজেট প্রস্তাব তুলে ধরার কথা রয়েছে তার। এটাই হবে অর্থমন্ত্রী মুস্তফা কামালের প্রথম বাজেট।