মেননের গাড়িতে বাসের ধাক্কা, চালকের ‘লাইসেন্স নেই’

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেননের গাড়িকে ধাক্কা দিয়েছে বলাকা পরিবহনের একটি বাস।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2019, 09:25 AM
Updated : 22 March 2019, 09:25 AM

তবে শুক্রবার সকালে মহাখালী বাস টার্মিনাল সংলগ্ন পুলিশ বক্সের পাশে এই ঘটনায় অক্ষত রয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেনন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের দিকে যাওয়ার সময় মহাখালীতে বলাকা পরিবহনের বাসটি হঠাৎ জোরে টান দিয়ে সামনে এসে তার গাড়িতে লাগিয়ে দেয়।

“সার্জেন্ট ওই বাসটিকে সঙ্গে সঙ্গে আটক করে। দেখা যায় গাড়ির কোনো কাগজপত্র নেই, চালকের ড্রাইভিং লাইসেন্স নেই, কোনো কিছুই নেই।”

বাসের ধাক্কায় গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে জানিয়ে মেনন বলেন, “আমার কোনো ক্ষতি হয়নি। তবে ক্ষতি হতে পারত যদি ওই বাসটির স্পিড আরও বেশি থাকত।”

দুর্ঘটনার সময় গাড়িতে মেননের সঙ্গে তার গানম্যান ছাড়াও আরও একজন ছিলেন।

বনানী থানার পরিদর্শক (তদন্ত) মো. বোরহান উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, পুলিশ ওই বাসের চালকসহ গাড়িটি আটক করেছে।

গত ১৯ মার্চ ঢাকার নদ্দা এলাকায় একটি বাসের চাপায় মারা যান বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস-বিইউপির ছাত্র আবরার আহমেদ চৌধুরী।

এই শিক্ষার্থীর মৃত্যুর পর সড়কে নিরাপত্তার দাবিতে দ্বিতীয় দফায় আন্দোলনে নামে শিক্ষার্থীরা। বিভিন্ন দাবি পূরণে সরকারকে সাত দিনের আল্টিমেটাম দিয়ে কর্মসূচি স্থগিত রেখেছে তারা।