অভিযোগের প্রতিক্রিয়া জানতে চাইলে সাংবাদিককে গালি ছাত্রলীগ নেতার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে হুমকি দেওয়ার অভিযোগের বিষয়ে জানতে ফোন দিলে উল্টো সাংবাদিককেই গালাগালি করে হুমকি দিলেন ছাত্রলীগের এক নেতা। 

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2018, 04:55 AM
Updated : 21 July 2018, 05:14 AM

আনিসুর রহমান লিখন নামে ওই ছাত্রলীগ নেতা সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের বিদায়ী কমিটির উপ-আইন বিষয়ক সম্পাদক।

শরীয়তপুরের লিখন ঢাকার স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে এলএলবিতে স্নাতক সম্পন্ন করেছেন এই বছর। 

ওই বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগের সান্ধ্যকালীন মাস্টার্সের ছাত্র খায়রুল কবির অভিযোগ এনেছেন ছাত্রলীগের এই নেতার বিরুদ্ধে।

খায়রুল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, একটি 'মিথ্যা আর বানোয়াট' কথা নিয়ে ফোন করে তাকে ধমক দিয়ে বারবার ধানমণ্ডিতে যেতে বলেন লিখন, হুমকিও দেন। 

খায়রুল বলেন, "আমি উনার নামে কিছুই বলি নাই৷ স্ট্যামফোর্ডের এক ছাত্র আমাকে ফাঁসানোর জন্য উনার কাছে উল্টাপাল্টা কথা বলেছেন। উনি যেভাবে হুমকি-ধমকি দিচ্ছে, আমি খুবই আতঙ্কিত বোধ করছি।"

ছাত্রলীগ নেতা আনিসুর রহমান লিখন

মুক্তিযোদ্ধার সন্তান খায়রুলের অভিযোগের পরিপ্রেক্ষিতে লিখনের প্রুতিক্রিয়া জানতে বিডিনিউজ  টোয়েন্টিফোর ডটকমের পরিচয় দিয়ে ফোন করা হলে তিনি প্রথমে অভিযোগের বিষয়টি অস্বীকার করেন। এরপর তিনি গালাগালি হুমকি দেন। 

তিনি উত্তেজিত গলায় বলেন, “আপনাদের মতো কিছু হলুদ সাংবাদিক আছে না… কলমটারে আপনারা মিসইউজ করেন। কি … ইয়ে হয়ে গেছে এটা তো আমি জানি না।"

আপনি এসব কী বলছেন- বলার পর লিখন বলেন, "…. বাচ্চা তোরে খায়ালামু, … বাচ্চা।”

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির সভাপতি বায়েজিদ আহমেদ খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমাদের কাউন্সিল হয়ে গেছে। আমারও পদ নাই, তারও পদ নাই। আমি তাই এই বিষয়ে মন্তব্য করতে পারব না। আপনি আপনার মতো ব্যাবস্থা নিতে পারেন।”

বিষয়টি ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগকে জানানো হলে তিনি এই বিষয়ে ‘খোঁজ নেবেন’ বলে জানান।