স্ত্রীর মামলায় অভিনেতা আসিফের বিচার শুরু

স্ত্রীর দায়ের করা নারী নির্যাতনের মামলায় ফ্যাশন মডেল ও অভিনেতা কাজী আসিফুর রহমানের বিচার শুরুর নির্দেশ দিয়েছে আদালত।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2018, 05:03 PM
Updated : 27 May 2018, 05:03 PM

ঢাকার ৬ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শহীদুল ইসলাম রোববার আসিফুর রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করে ৩ জুন সাক্ষ্যগ্রহণের দিন রেখেছেন।

আসিফের অব্যাহতি চেয়ে তার আইনজীবী দুলাল মিয়া শুনানিতে বলেন, “আসিফ নির্দোষ। হররানি করতে তাকে মামলায় জড়ানো হয়েছে। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো কিছু বলা হয় নেই।”

এ আইনজীবী বলেন, বাদী আগের তিন বা ততোধিক বিয়ের তথ্য গোপন রেখে আসিফকে বিয়ে করেন। তাছাড়া আসিফ গত ২ এপ্রিল তাকে তালাক দিয়েছেন।

“আসিফ বিয়ে করার আগেই গাড়ি কিনেছেন। এ অবস্থায় তিনি গাড়ি কেনার জন্য বাদীর কাছে টাকা চেয়ে চাপ দিয়েছেন- এ অভিযোগ অমূলক। সুনাম, পেশার মর্যাদা ধ্বংস করার জন্য তাকে এ মামলায় জড়ানো হয়েছে। সবকিছু বিবেচনা করে আদালত তাকে অব্যাহতি দিতে পারেন।”

অন্যদিকে বাদীপক্ষে মাহফুজুর রহমান পাটোয়ারী, সাইফুল ইসলাম তার  এ বক্তব্যের বিারোধিতা করেন।

উভয়পক্ষের বক্তব্য শুনে বিচারক অভিযোগ গঠনের আদেশ দেন। কাজী আসিফ রহমান এবং মামলার বাদী শামীমা আক্তার অরণি দুজনেই এ সময় আদালতে উপস্থিত ছিলেন।

আকরাম খানের পরিচালনায় ‘ঘাসফুল’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকমহলে পরিচিতি পেয়েছেন কাজী আসিফ। পাশাপাশি ছোট পর্দায়ও নিয়মিত অভিনয় করছেন তিনি। আর কানাডাপ্রবাসী শামীমা আক্তার অরণি পেশায় নার্স।

২০১৫ সালের ৭ সেপ্টেম্বর তাদের বিয়ে হয়। বিয়ের পর মাঝে-মধ্যে দেশে আসতেন অরণি। তাদের ৮ মাস বয়সী একটি মেয়ে রয়েছে।

বিয়ের তিন বছরের মাথায় যৌতুকের দাবিতে গায়ে হাত তোলা ও সন্তানের দায়িত্ব না নেওয়ার অভিযোগে গত ৬ মার্চ কাজী আসিফের বিরুদ্ধে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন অরণি।

ওই মামলায় গত ২২ এপ্রিল রাতে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আসিফকে গ্রেপ্তার করে হাজারীবাগ থানা পুলিশ।

পরদিন আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর ২৫ এপ্রিল স্ত্রী সঙ্গে আপসের  শর্তে আসিফকে জামিন দেয় আদালত।