গারো মা-মেয়ে হত্যা: স্বজনসহ দুজনের স্বীকারোক্তি, দুজন রিমান্ডে

রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো নারী ও তার বৃদ্ধা মাকে হত্যায় ‘দোষ স্বীকার করে’ আদালতে জবানবন্দি দিয়েছেন তাদের এক স্বজনসহ দুজন।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2018, 02:28 PM
Updated : 23 March 2018, 02:30 PM

এ ঘটনায় গ্রেপ্তার অপর দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে পাঠিয়েছে আদালত।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারীর কাছে আসামি সঞ্জীব চিরান (২১) এবং তার বন্ধু রাজু সাংমা ওরফে রাসেল (২৪) হত্যাকাণ্ডে নিজেদের সম্পৃক্ততা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন বলে গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক জানিয়েছেন।

গত মঙ্গলবার কালাচাঁদপুরের শিশু মালঞ্চ স্কুল রোডে নিজেদের ফ্ল্যাটে খুন হন সুজাতা চিরান (৪০) ও তার মা বেসেত চিরান (৬৫)। এই হত্যাকাণ্ডে স্বীকারোক্তি দেওয়া সঞ্জীব সুজাতার ভাগ্নে।

বুধবার শেরপুরের নলিতাবাড়ি থেকে সঞ্জীব ও তার তিন বন্ধু রাজু, রবীন সাংমা (১৯) ও শুভ চিসিম ওরফে শান্তকে (১৮) গ্রেপ্তারের পর র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান বলেন, ‘ইস্টার সানডেতে’ আনন্দ-উৎসব করতে টাকা লুটে নেওয়ার পরিকল্পনা থেকে বন্ধুদের নিয়ে ঢাকায় এসে খালার বাসায় সঞ্জীব চিরান। অর্থ লুটে বাঁধা পেয়ে প্রথমে নানি এবং পরে খালাকে হত্যা করে তিন বন্ধুকে আবার গ্রামে ফিরে যান তিনি।

সঞ্জীব ও রাজু জবানবন্দি দেওয়ার পর তাদের কারাগারে পাঠান বিচারক।

তাদের অপর দুই বন্ধু রবীন সাংমা ও শুভ চিসিমকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের হেফাজতে চান মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন মিয়া।

শুনানি শেষে বিচারক সরাফুজ্জামান আনছারী তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে আদালত পুলিশের এসআই শেখ রকিব জানান।