বনানীতে ব্যবসায়ী হত্যায় গ্রেপ্তার হেলাল রিমান্ডে

রাজধানীর বনানীতে জনশক্তি রপ্তানিকারক সিদ্দিক হোসেন মুন্সী হত্যায় গ্রেপ্তার হেলাল উদ্দিনকে দুই দিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Dec 2017, 01:37 PM
Updated : 6 Dec 2017, 01:47 PM

বুধবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কায়সারুল ইসলাম এ  আদেশ দেন বলে আদালত পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তা এসআই ফরিদ মিয়া জানিয়েছেন।

এর আগে হেলালের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের পরিদর্শক বিপ্লব কিশোর শীল। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী মোশাররফ হোসেন রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ডের আদেশ দেয়।

রাজধানীর গুলশানের কালাচাঁদপুর থেকে হেলাল উদ্দিনকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। তার কাছ থেকে পাঁচটি আগ্নেয়াস্ত্রও জব্দ করে পুলিশ।

গত ১৪ নভেম্বর রাতে এমএস মুন্সী ওভারসিজ নামে রিক্রুটিং এজেন্সির কর্ণধার সিদ্দিক হোসেন মুন্সীকে (৫০) তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। ওই সময় প্রতিষ্ঠানের তিন কর্মকর্তাও গুলিবিদ্ধ হন।

ঘটনার পরদিন নিহতের স্ত্রী জোৎস্না বেগম অজ্ঞাত চারজনকে আসামি করে বনানী থানায় হত্যা মামলা দায়ের করেন।

পুলিশের ভাষ্য, হেলাল ভাড়াটে খুনি। তার বন্ধু ইউরোপে পালিয়ে থাকা ছাত্রদলের একজনের নির্দেশেই ব্যবসায়ী সিদ্দিককে হত্যা করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেলাল বিষয়টি স্বীকার করেছেন বলে বুধবার জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার মো. মনিরুল ইসলাম।