কণ্ঠশিল্পী মিলাকে মারধরের মামলায় স্বামী কারাগারে

যৌতুকের দাবিতে কণ্ঠশিল্পী মিলা ইসলামকে মারধরের অভিযোগে করা মামলায় তার স্বামী পারভেজ সানজারিকে কারাগারে পাঠিয়েছেন ঢাকার আদালত।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2017, 04:21 PM
Updated : 6 Oct 2017, 04:40 PM

নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা এ মামলায় শুক্রবার উত্তরা পশ্চিম থানা পুলিশ তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে পাঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের হেফাজতের আবেদন করে।

শুনানি শেষে বিচারক মাহমুদুল হাসান রিমান্ডের আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে বাদীর আইনজীবী ফাহমিদা আক্তার রিংকি জানিয়েছেন।

পরে তিনি সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ১১ (খ) ধারায়  মামলাটি দায়ের করেন। বৃহস্পতিবার রাতেই তার স্বামীকে গ্রেপ্তার করা হয়।

উত্তরা পশ্চিম থানার এস আই আমিনুল ইসলাম পারভেজকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজত চান।

আবেদনে বলা হয়, “মিলাকে স্বামী মারধর করে তার হাত ভেঙে দেয়। তিনি (মিলা) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নেন।”

মিলার দায়ের করা মামলায় বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এ ধরনের মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়।

“এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরও দশ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেছেন।”

একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্ক ছিল। গত ১২ মে রাতে মিলার বাড়িতে বিয়ের অনুষ্ঠান হয়।