সুন্দর ভোট হচ্ছে: রিটার্নিং কর্মকর্তা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোটের সার্বিক পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে রিটার্নিং কর্মকর্তা মো. নুরুজ্জামান বলেছেন, নির্বাচন ‘সুষ্ঠু ও সুন্দরভাবেই’ হচ্ছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2016, 05:08 AM
Updated : 22 Dec 2016, 05:08 AM

বৃহস্পতিবার সকাল ৮টায় ঢাকার লাগোয়া এই সিটি করপোরেশনে ভোট শুরুর আড়াই ঘণ্টার মাথায় সার্বিক পরিস্থিতি জানতে চাইলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর আমরা পাইনি। নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে হচ্ছে। আমি নিজেও ছয়টি কেন্দ্র ঘুরে দেখেছি। প্রতিটি কেন্দ্রের পরিবেশই সুন্দর ও সুষ্ঠু।”

ব্যাপক নিরাপত্তার মধ্যে ১৭৪টি কেন্দ্রে ভোটগ্রহণ পরিস্থিতি নিয়ে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীও সকালে তাদের সন্তুষ্টির কথা জানিয়েছেন।

সকাল ৮টা ৭ মিনিটে আদর্শ স্কুল কেন্দ্রে ভোট দিয়ে বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন ‘সুষ্ঠু ভোট’ হলে জনরায় মেনে নেয়ার আশ্বাস দেন।

রিটার্নিং কর্মকর্তা মো. নুরুজ্জামান

আর সাড়ে ৯টার দিকে পশ্চিম দেওভোগের শিশুবাগ বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিয়ে সন্তুষ্টির কথা জানান আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

আইভী ও সাখাওয়াত ছাড়াও মেয়র পদে ভোটের লড়াইয়ে রয়েছেন কোদাল প্রতীকে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মাহবুবুর রহমান ইসমাইল, মিনার প্রতীকে ইসলামী ঐক্যজোটের মুফতি এজহারুল হক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মুফতি মাছুম বিল্লাহ।

ব্যালটে নাম থাকলেও বিএনপির প্রার্থীকে সমর্থনের কথা জানিয়েছেন এলডিপির কামাল প্রধান এবং কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস।

এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলরের নয়টি পদে ৩৮ জন এবং ওয়ার্ড কাউন্সিলরের ২৭টি পদে ১৫৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন এ নির্বাচনে।

নির্বাচনের নিরাপত্তায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ধরনের প্রস্তুতি রয়েছে জানিয়ে নারায়ণগঞ্জের পুলিশ সুপার মঈনুল হক বলেছেন, যা যা প্রয়োজন, আইনশৃঙ্খলা বাহিনী তার সবই করবে।