একঘরের পর সেই পল্লীবধূ এবার ‘ধর্ষিত’

পর্ন ভিডিওতে দেখা যাওয়ার অপবাদ দিয়ে দিনাজপুরে পরিবারসহ যে গ্রাম্যবধূকে  ছয় মাস একঘরে করে রাখা হয় তাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 August 2015, 04:18 PM
Updated : 1 Dec 2015, 06:22 AM

দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন রেহেনা এ অভিযোগ করেন।

চিরিরবন্দর থানার ওসি আনিছুর রহমানের বিরুদ্ধে ঘুষ নিয়ে মামলার আরজি পরিবর্তনের অভিযোগ এনে তার সংবাদ সম্মেলন করার দুদিন পর এই ঘটনা ঘটে বলে অভিযোগ আনা হয়েছে।

ঘটনার শিকার দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রেহেনা অভিযোগ করেন, মঙ্গলবার রাত ৯টার দিকে পাশের বাড়ি থেকে ফেরার পথে তাকে তুলে পাশে জঙ্গলে নিয়ে হাত-মুখ বেঁধে ধর্ষণ করে সাইদুল মাস্টার, মঞ্জুরুল ইসলাম, রকিবুল ইসলাম ও অজ্ঞাত পরিচয় একজন।

প্রথমোক্ত তিন জন আগে তাদের নির্যাতন করা মামলার আসামি বলে জানান রেহানা।

“এছাড়া মামলা না তুললে এবং পুলিশের বিরুদ্ধে আবার অভিযোগ করলে হত্যার হুমকি দিয়ে সাদা কাগজে স্বাক্ষরও নেয়। ”

পরে বাড়ির সামনে ফেলে যায় বলে জানান তিনি।

“বাড়ির লোকজন রাতে উদ্ধার করে রেহেনার দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।”

এদিকে হাসপাতালে রেহেনাকে দেখতে গিয়ে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর কমিটির সভানেত্রী কানিজ রহমান সাংবাদিকদের বলেন, “পুলিশের দায়িত্বহীনতার কারণে রেহেনার উপর যৌন নির্যাতন করা হয়েছে। ”

অপরাধীদের পুলিশ গ্রেপ্তার না করলে আন্দোলন কর্মসূচি ঘোষণা করারও হুমকি দেন তিনি।

দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের ডা. ফয়সাল আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “রেহেনার সেক্সুয়াল ইনজুরির প্রমাণ পাওয়া গেছে।”

ওসি আনিছুর রহমান তার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নয় দাবি করে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মামলার একদিন পরেই আসামিরা আদালত থেকে জামিন নিয়েছে। জামিনের পর আর তো গ্রেপ্তার করা যায় না।”