খেলা

আমি পুরো মৌসুম খেললে মিলান শিরোপা জিতত: ইব্রাহিমোভিচ

Byস্পোর্টস ডেস্ক

সান সিরোয় মঙ্গলবার রাতে সেরি আয় দুই গোলে পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়িয়ে ৪-২ ব্যবধানে জেতে মিলান। দ্বিতীয়ার্ধে আট মিনিটের মধ্যে দুই গোল খেয়ে কোনঠাসা হয়ে পড়া স্বাগতিকদের ঘুরে দাঁড়ানোর শুরু ইব্রাহিমোভিচের সফল স্পট কিকে। পাঁচ মিনিটের মধ্যে তিন গোল করা দলটি পরে করে আরও এক গোল।

আগামী ৩ অক্টোবর ৩৯ বছর পূর্ণ করবেন ইব্রাহিমোভিচ। এই বয়সের অনেক আগেই অধিকাংশ ফুটবলার বুটজোড়া তুলে রাখেন। তবে ইউভেন্তুস, বার্সেলোনা, পিএসজির সাবেক তারকা এখনও খেলে যাচ্ছেন। ইউভেন্তুস ম্যাচের পর একটি স্পোর্টস স্ট্রিমিং সাইটকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, বয়স তার পথচলায় কোনো বাধা নয়।

“এটা গোপন কোনো বিষয় নয় যে আমি বুড়ো হয়ে গেছি; তবে বয়স একটা সংখ্যা মাত্র। আমি চেয়েছি সতেজ থাকতে, আমি কেবল খেলতে চাই। আগের মতো আমার শারীরিক অবস্থা নেই ঠিকই; তবে বুদ্ধি দিয়ে আমি এটা কাটিয়ে উঠতে পারি।”

ইব্রাহিমোভিচ এবার যখন মিলানে ফেরেন তখন সবশেষ ২০১১ সালে লিগ জেতা দলটির অবস্থা ছিল করুণ। এক পর্যায়ে তারা নেমে গিয়েছিল পয়েন্ট তালিকার ১৪ নম্বরে। এরপর মাত্র দুই ম্যাচ হেরেছে দলটি, উঠে এসেছে পঞ্চম স্থানে।

মৌসুমের শুরু থেকে দলের সঙ্গে থাকলে শিরোপা জিততেন বলে মনে করেন এই ধাপে লিগে পাঁচ গোল করা ইব্রাহিমোভিচ।

“আমি মৌসুমের মাঝপথে এসেছি, এজন্য দুঃখিত। যদি প্রথম দিন থেকে এখানে থাকতাম, তাহলে আমরা চ্যাম্পিয়নশিপ জিততাম।”

গোল করার কিছু সময় পর ইব্রাহিমোভিচকে তুলে নেন কোচ। এরপর টাচ-লাইনে দাঁড়িয়ে সতীর্থদের উৎসাহ দিতে দেখা যায় তাকে। এ নিয়ে মজাও করলেন তিনি।

“আমি ক্লাবের প্রেসিডেন্ট, কোচ এবং খেলোয়াড়। তবে আমাকে কেবল খেলোয়াড়ের বেতন দেওয়া হয়।”

করোনাভাইরাস বিরতির পর থেকে লিগের খেলাগুলো হচ্ছে দর্শকশূন্য মাঠে। ইব্রাহিমোভিচ নিশ্চিত, ঘুরে দাঁড়ানোর অসাধারণ এই ম্যাচ মাঠে থেকে দেখতে পারলে আরও বেশি মজা পেতেন সমর্থকরা। এরপরই মৌসুম শেষে চলে যাওয়ার আভাস দেন তিনি।

“মজা করার জন্য আমার হাতে আর এক মাস সময় আছে। ভবিষ্যতে যা ঘটবে, তা আমরা নিয়ন্ত্রণ করতে পারি না। আমি সমর্থকদের জন্য দুঃখিত, তারা হয়তো আমাকে আর নাও দেখতে পারে।”

SCROLL FOR NEXT