খেলা

‘পার্থক্য গড়ে দিয়েছে মেসি’

Byস্পোর্টস ডেস্ক

কাম্প নউয়ে বুধবার রাতে প্রতিযোগিতাটির শেষ ষোলোর ফিরতি লেগে মেসির নৈপুণ্যে চেলসিকে ৩-০ গোলে হারায় বার্সেলোনা। জোড়া গোল করে এই প্রতিযোগিতায় শততম গোলের মাইলফলক স্পর্শ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। উসমানে দেম্বেলেকে দিয়ে করান অপর গোলটি।

দুই লেগ মিলিয়ে ৪-১ ব্যবধানে এগিয়ে টানা একাদশ বারের মতো চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে উঠলো বার্সেলোনা। স্ট্যামফোর্ড ব্রিজে গত মাসে ১-১ ড্র হয়েছিল প্রথম লেগের লড়াই। ওই ম্যাচেও পিছিয়ে পড়া বার্সেলোনাকে সমতায় ফিরিয়েছিলেন মেসি।

কাম্প নউয়ে হারের পর বিটি স্পোর্টকে কোন্তে বলেন, “আমি মনে করি, আজ রাতে ও এই দুই লেগে মেসি পার্থক্য গড়ে দিয়েছে। আপনি ভালো করে জানেন, আমরা বিশ্বের সেরা খেলোয়াড়ের ব্যাপারে কথা বলছি।”

“আমরা এমন একজন খেলোয়াড়ের ব্যাপারে কথা বলছি যে প্রতি মৌসুম শেষ করে ৬০টি গোল ও অ্যাসিস্ট দিয়ে। আমরা কেবল শীর্ষ পর্যায়ের একজন খেলোয়াড়কে নিয়ে কথা বলছি না, সুপার টপ একজন খেলোয়াড়কে নিয়ে কথা বলছি। সে পার্থক্য গড়ে দিয়েছে।”

“তারা (বার্সেলোনা) খুবই নিখুঁত ছিল। আমি মনে করি, আজ রাতে আমরা অনেকগুলো সুযোগ তৈরি করেছিলাম। কিন্তু আমরা এগুলো কাজে লাগাতে পারিনি।”

“তবে আমাদের কোনো অনুশোচনা নেই। আমার খেলোয়াড়দের নিবেদনের জন্য আমাকে অবশ্যই খুশি হতে হবে। আমি গর্বিত। কারণ আজ রাতে তারা সবটুকু দিয়ে খেলেছে। হয়তো ৩-০ গোলের হার আমরা প্রাপ্য ছিলাম না।”

SCROLL FOR NEXT