আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

)<div class="paragraphs"><p>আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।</p></div>
সমগ্র বাংলাদেশ

গাজীপুরে পরস্পরের ছুরিকাঘাতে স্বামী-স্ত্রী আহত

Byগাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগরের বড়বাড়ি এলাকায় পারিবারিক কলহের জেরে একে অপরকে কুপিয়ে আহত করেছেন স্বামী-স্ত্রী। 

শনিবার ভোরে ওই এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে বলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) গাছা থানার ওসি ইব্রাহিম হোসেন জানিয়েছেন। 

আহতরা হলেন, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার দাওসী গ্রামের মৃত বিল্লাল খাঁর ছেলে মো. আনোয়ারুল (৫০) এবং তার স্ত্রী মোসা. হালিমা (৪৮)। তারা কুনিয়া মির্জাবাড়ী এলাকার মির্জা শাহজাহানের বাড়ির ভাড়াটিয়া। 

স্থানীয়দের বরাতে ওসি ইব্রাহিম হোসেন জানান, অসুস্থ আনোয়ারুল কোনো কাজ করতেন না, তিনি ঘরেই থাকতেন আর হালিমা স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে পারিবারিক বিষয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। 

এক পর্যায়ে হালিমা স্বামী আনোয়ারুলকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের একাধিক স্থানে আঘাত করে। এ সময় আনোয়ারুলও স্ত্রীকে পাল্টা ছুরিকাঘাত করেন। 

তাদের চিৎকারে স্থানীয় লোকজন বাসায় জড়ো হয়। পরে বাড়ির মালিকের বড় ভাই মির্জা রফিক স্বামী-স্ত্রী আহতের খবর পেয়ে পুলিশকে খবর দেন। এবং তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠান।

শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ইসরাত জাহান অ্যানি জানান, সকাল পৌনে ৯টায় তাদেরকে হাসপাতালে আনা হয়। আনোয়ারুলের গলায় ও ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক জখমের চিহ্ন রয়েছে। অন্যদিকে স্ত্রী হালিমার নাক, ঠোঁট ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানেও একই ধরনের অস্ত্রের আঘাতে গুরুতর জখম রয়েছে। 

প্রাথমিক চিকৎসার পর আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে স্বামী আনোয়ারুলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ওই চিকিৎসক।

SCROLL FOR NEXT