প্রতীকী ছবি

)<div class="paragraphs"><p>প্রতীকী ছবি</p></div>
সমগ্র বাংলাদেশ

ফেনীর সড়কে ঝরল তিন প্রাণ

Byফেনী প্রতিনিধি

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক ও এক ক্যাডেট কলেজ ছাত্রী নিহত হয়েছেন।এ সময় আরও তিনজন আহত হয়েছেন।

শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সদর উপজেলার দেবীপুর ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান ফেনীর মহিপাল হাইওয়ে থানার ওসি মোস্তফা কামাল ও মিয়াবাজার হাইওয়ে থানার এসআই এস এম লোকমান হোসেন।

নিহতরা হলেন- ঢাকার কেরানীগঞ্জের জিঞ্জিরার ছোট কুশিয়ারবাগ গ্রামের বাসিন্দা রিয়াদ উদ্দিন (২৬) ও মো. আশিক (৩০) এবং নেত্রেকোণা জেলায় সাদেকা সারোয়ার রাইনা (১৫)। রাইনা ফেনী গার্লস্ ক্যাডেট কলেজের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহত যুবক রিয়াদ উদ্দিনের বড় ভাই রিয়াজ উদ্দিন বলেন, “ঈদের পরদিন রোববার রিয়াদ ও তার বন্ধু আশিক মোটরসাইকেলে করে কক্সবাজারে ঘুরতে যায়। সেখান থেকে শুক্রবার দুপুরে ঢাকার কেরানীগঞ্জের উদ্দেশে রওনা দেয় তারা।

“রাতে বাইক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পিলারের সঙ্গে ধাক্কা খায়। এতে রিয়াদ ঘটনাস্থলে মারা যায়। আহত অবস্থায় আশিককে ফেনী জেনারেল হাসপাতালের নেওয়া হলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।”

ওসি মোস্তফা কামাল বলেন, “ময়নাতদন্তের জন্য রিয়াদের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।”

মিয়াবাজার হাইওয়ে থানার এসআই লোকমান হোসেন বলেন, “কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুরে দাঁড়িয়ে থাকা লরিকে মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে রাইনাসহ মাইক্রোবাসটিতে থাকা সকলেই আহত হন।

“পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে রাইনাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

তিনি আরও বলেন, “আহত রাইনার বাবা লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া সারোয়ার, মা মেজর শামীমা সুমিসহ তিনজনকে কুমিল্লা সিএমএইচে পাঠানো হয়েছে।। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি জব্দ করে থানায় আনা হয়েছে।”

ফেনী গার্লস্ ক্যাডেট কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মো. নাজমুল হক বলেন, “ঈদের ছুটি শেষে সাদেকা সারোয়ার রাইনা কলেজে ফিরছিল। রাইনা অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।”

SCROLL FOR NEXT