প্রবাস

কুয়েতে বাংলাদেশি মা-মেয়ে খুন

Byবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
কুয়েতের জিলিব আল-সুয়েখ এলাকার একটি বহুতল ভবনের নিচতলা থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়। এটি কুয়েতের বাংলাদেশি অধ্যুষিত এলাকা।

নিহতরা হলেন- মা মমতা (৫৬) এবং মেয়ে স্বর্ণলতা (৩১)। তাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জের জেলার ধামরাইয়ে।

স্থানীয় সময় শুক্রবার বাংলাদেশি অধ্যুষিত জিলিব আল-সুয়েখ এলাকার একটি বহুতল ভবনের নিচতলা থেকে পুলিশ ওই দুই নারীর লাশ উদ্ধার করে বলে নিশ্চিত করেছেন কুয়েতে বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান।

মেয়ে স্বর্ণলতার পাসপোর্টের কপি।

মেয়ে স্বর্ণলতার পাসপোর্টের কপি।

তিনি বলেন, “যে ফ্ল্যাট থেকে লাশ উদ্ধার হয়েছে সেটিতে কেবল উনারা দুইজনই থাকতেন। আমি ওই অঞ্চলের পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তার সঙ্গে কথা বলেছি। তাদের কাছ থেকে জেনেছি সকালে মা-মেয়ের মৃতদেহ ওই বাসায় পাওয়া যায়। লাশের ময়নাতদন্তের রিপোর্ট এখনও পাওয়া যায়নি।”

জ্যেষ্ঠ এ কর্মকর্তা আরও বলেন, “দেশটির ওই অঞ্চলে অনেক বাংলাদেশি বসবাস করে। বিষয়টি বিস্তারিত জানার জন্য ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছি।”

স্থানীয় ইংরেজি দৈনিক আরব টাইমস পুলিশের বরাত দিয়ে জানায়, মা ও মেয়েকে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র ব্যবহার করে খুন করা হয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!
SCROLL FOR NEXT