প্রবাস

ওয়াশিংটনে ফাহমিদা হোসাইন শম্পার কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন ফেব্রুয়ারিতে

Byবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

স্থানীয় সময় ১১ ফেব্রুয়ারি, শনিবার সন্ধ্যা যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে ৭টায় ৮৩৮০ লরেল ক্রেস্ট ড্রাইভ,লর্টন,ভার্জিনিয়া ২২০৭৯-এ মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বইটির মোড়ক উন্মোচন করবেন ‘ভয়েস অব আমেরিকা’র বাংলা বিভাগের প্রধান সাংবাদিক রোকাইয়া হায়দার।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ‘ভয়েস অব আমেরিকা’র সাংবাদিক ও আবৃত্তিকার সরকার কবির উদ্দীন।

কাব্যগ্রন্থ ‘মধুর স্বপ্ন’ প্রকাশ করেছে ‘প্রতিভা প্রকাশ’। বইটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১২০ টাকা মাত্র।

ফাহমিদ হোসাইন শম্পা কুমিল্লা শহরের বিষ্ণুপুর মৌলভীপাড়ায় জন্ম নেন। ১৯৯৩ সাল থেকে ফাহমিদা হোসাইন আমেরিকায় বসবাস শুরু করেন।

ফাহমিদ হোসাইন শম্পা কুমিল্লা মিশনারি স্কুল লেডি ফাতেমা থেকে এসএসসি,কুমিল্লা মহিলা কলেজ থেকে এইচএসসি,কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে বাংলা ভাষা ও সাহিত্যে স্নাতক এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। 

অনুষ্ঠান সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য কবি ফাহমিদা হোসাইন ৭০৩-৩৮৯-৪০৬১ এবং আকতার হোসাইন ৭০৩-৩৮৯-৬৭৮৯ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ, আড্ডা, আনন্দ বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!
SCROLL FOR NEXT