‘ক্রিসমাস ট্রি’র সামনে ‘সাধারণ সাজে ভারতের জাতীয় ক্রাশ দক্ষিণী তারকা রাশমিকা মানদানা।

)<div class="paragraphs"><p>‘ক্রিসমাস ট্রি’র সামনে ‘সাধারণ সাজে ভারতের জাতীয় ক্রাশ দক্ষিণী তারকা রাশমিকা মানদানা।</p></div>
গ্লিটজ

বলিউড তারকাদের বড়দিন

Byগ্লিটজ ডেস্ক

প্রয়াত বাবা কৃষ্ণরাজ রাইকে এর আগেও বড়দিনে স্মরণ করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে বাবার ছবির সামনে ঘরোয়া আয়োজনে সাবেক এই বিশ্বসুন্দরী। সবার ‘সুখী’ জীবনের প্রত্যাশা রেখে শুভেচ্ছা জানিয়েছেন বচ্চন পরিবারের পুত্রবধূ।

বড়দিনকে ‘আনন্দের সেরা সময়’ হিসেবে বর্ণনা করে ক্রিসমাস ট্রির ছবি শেয়ার করেছেন প্রীতি জিনতা, সঙ্গে আছেন সান্তা ক্লজের সাজে নিজেই। আপাতত রূপালি পর্দা থেকে দূরেই আছেন প্রীতি। ২০১৬ সালে বিয়ের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও খুব একটা সরব থাকেন না। তবে পালাপার্বনে ছবি বা পোস্ট দিতে তিনি ভোলেন না। যমজ দুই সন্তান নিয়ে স্বামী জিন এডএনাফের সঙ্গে লস অ্যাঞ্জেলেসেই এবারের বড়দিন উদযাপন করছেন এই অভিনেত্রী। 

প্রিয়াঙ্কা চোপড়ার এগার মাস বসয়ী মেয়ে মালতি মারি চোপড়া জোনাসের এবছর সব উদযাপনই জীবনে ‘প্রথম’। বাড়ির আঙিনায় মেয়েকে কোলে নিয়ে বড়দিনের সাজসজ্জা দেখছেন প্রিয়াঙ্কা।

‘বড়দিনের মূল আনন্দ হল পরিবারের সাথে সময় কাটানো’– এই ক্যাপশনে স্বামী, পুত্র-কন্যা নিয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শিল্পী শেঠি। পরিবারের সঙ্গে এখন লন্ডনে আছেন তিনি।

মেয়ে আলিয়া ভাটের সঙ্গে ছবি পোস্ট করে সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড অভিনেত্রী-নির্মাতা সোনিয়া রাজদান।

এবারের ব্ড়দিন অভিনেত্রী নীতু কাপুরের জন্য ‘বিশেষ’, কারণ এ বছরই তার ঘরে এসেছে পুত্রবধূ, নাতনি। তাই ছবিতে সবার আগে নীতু কাপুরের পাশে হাস্যোজ্জ্বল আলিয়া ভাট। বড়দিনের ওই ছবিতে আরও আছে ছেলে অভিনেতা রণবীর কাপুর, আলিয়ার মা সোনিয়া, ব্রহ্মাস্ত্র সিনেমার নির্মাতা অয়ন মুর্খাজিসহ আরও কয়েকজন।

প্রযোজক-নির্মাতা জ্যাকি ভাগনানির সঙ্গে যুগল ছবি পোস্ট করে প্রেমিককে সান্তা ক্লজের দেওয়া ‘সেরা উপহার’ বলছেন তামিল, তেলেগু ও হিন্দি সিনেমার নায়িকা রাকুল প্রীত সিং। গত বছরের অক্টোবরে নিজের জন্মদিনে জ্যাকির সঙ্গে প্রণয়ের কথা জানান দেন তেলেগু চলচ্চিত্রের এ অভিনেত্রী। শোনা যাচ্ছে, আগামী বছর তারা ছাদনাতলায় যাবেন চারহাত এক করতে।  

‘বড়দিন’ আসবে অথচ বলিউডের নায়িকা কৃতি শ্যাননের ইনস্টাগ্রামে নতুন কোন ছবি থাকবে না, তা হয়না। লালে ‘লাল’ হয়ে দিনটিতে এসেছেন ‘গর্জিয়াস’ শ্যানন।

SCROLL FOR NEXT