গ্লিটজ

মোশাররফ করিমের নায়িকা রিয়া সেন

Byজয়ন্ত সাহা

২০০১ সালে রিয়াজের বিপরীতে ‘মনে পড়ে তোমাকে’ সিনেমাতে অভিনয় করেছিলেন মুনমুন সেনের ছোট মেয়ে রিয়া।

সিনেমায় রিয়া সেনের অন্তর্ভূক্তির বিষয়টি গ্লিটজকে নিশ্চিত করেছেন পরিচালক ইফতেখার। তিনি জানিয়েছেন, সিনেমাটির নাম এখনও নিশ্চিত না হলেও, যে দুটি নাম ভাবা হয়েছে সেগুলো হলো - ‘তিন মণ’ এবং ‘মোটকা’। মোশাররফ ও রিয়ার পাশাপাশি সিনেমাতে আরও দেখা যাবে ইন্দ্রজিৎ চক্রবর্তীকে।

ইফতেখার জানান, চলতি বছর নভেম্বরে শুটিং শুরু হবে সিনেমাটির। যুক্তরাজ্যেই সিনেমাটির বড় অংশের শুটিং হবে। 

২০০১ সালে হিন্দি সিনেমা ‘স্টাইল’- এর মাধ্যমে নায়িকা হিসেবে রিয়া সেনের অভিষেক হয় । এরপর ‘দিল ভিল পেয়ার ভার’, ‘কায়ামাত’, ঝংকার বিটসসহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। পাশাপাশি বাংলা, তামিল, তেলেগু, মালায়ালাম এবং ওড়িয়া ভাষার সিনেমাতেও কাজ করেছেন সুচিত্র সেনের এই নাতনি। 

মঞ্চ দিয়ে অভিনয়ে আসা মোশাররফ করিম ২০০৭ সালে তৌকির আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। এরপর মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’ এবং মোস্তফা কামাল রাজের ‘প্রজাপতি’ সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়েছে। 

মোশাররফ অভিনীত ও আবু শাহেদ ইমন পরিচালিত ‘জালালের গল্প’ সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায়।

এদিকে পরিচালক ইফতেখার চৌধুরী ব্যস্ত রয়েছেন ‘ওয়ান ওয়ে’ এবং ‘অ্যাকশন জেসমিন’-এর শুটিংয়ে। অ্যাকশনধর্মী দুটি সিনেমাতেই প্রধান চরিত্রে  অভিনয় করছেন ববি। এছাড়াও ইফতেখার আগামী বছর জানুয়ারিতে শুরু করবেন ‘অগ্নি-২’এর শুটিং। মাহি- শুভ অভিনীত ‘অগ্নি’র সিকুয়াল এই সিনেমাটি।

SCROLL FOR NEXT