গ্লিটজ

শতকোটির ঘরে ২০১৭'র যেসব সিনেমা

Byগ্লিটজ ডেস্ক

১. রইস

ইতমধ্যেই আড়াইশো কোটি রূপি ব্যবসা করেছে শাহরুখ খানের এ সিনেমাটি। এটি চলতির বছরের প্রথম শতকোটির ঘরে ঢোকা সিনেমা।

২.কাবিল

ধারণা করা হয়েছিলো শাহরুখ-এর ‘রইস’-এর প্রভাবে হয়ত টিকতে পারবে না হৃতিক রোশানের ‘কাবিল’। কিন্তু সে ধারণাকে ভুল প্রমাণ করে এরইমধ্যে দুই’শ কোটি রুপির ব্যবসা করেছে এ সিনেমাটি।

৩.জলি এলএলবি টু

অক্ষয় কুমার অভিনীত এ কোর্টরুম কমেডিটি শিগগিরি পেরুবো শতকোটির ঘর- এমনটাই আশা করছেন সবাই!

৪. বদ্রীনাথ কি দুলহানিয়া

প্রথম সপ্তাহেই ৫৩ কোটি ব্যবসা করা এ ছবিটির এরই মধ্যে ছাড়িয়েছে ৭৫ কোটি। ধারণা করা হচ্ছে শতকোটির ঘরে ঢুকতে খুব একটা বেগ পেতে হবে না আলিয়া ভাট ও বরুন ধাওয়ান অভিনীত এ রোমান্টিক কমেডি সিনেমাকে।

৫. জুড়ুয়া টু

সালমান  খানের ‘জুড়ুয়া’ সিনেমার রিমেক ‘জুড়ুয়া টু’তে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। সালমানের ছবির মতো বরুণের এ ছবিটিও দারুণ ব্যবসা করবে এমনটাই ভাবছেন সবাই।

৬. রেহনুমা

‍মুক্তির  আগেই ১২৫ কোটি রুপিতে বিক্রি হয়েছে শাহরুখ খান ও আনুশকা শর্মা’র ‘দ্য রিং’। ধারণা করা হচ্ছে দেড়শো থেকে দু’শো কোটি রুপি ব্যবসা করবে এ সিনেমাটি।

৭. পদ্মাবতী

মুক্তির আগেই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে সঞ্জয়লীলা বনসালি’র এ সিনেমাটি। বক্সঅফিস বিশেষজ্ঞদের ধারণা ন্যূনতম দেড়শো কোটি রুপি ব্যবসা করবে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও শহীদ কাপুর অভিনীত এ সিনেমাটি।

৮. গোলমাল এগেইন

নভেম্বরে মুক্তি পাওয়ার কথা অজয় দেবগন, পরিনীতি চোপড়া ও টাবু অভিনীত এ ছবিটি। ধারণা করা হচ্ছে দেড়শ কোটি ঘরে তুলতে খুব বেশি বেগ পেতে হবে না রোহিত শেঠির এ সিনেমার।

৯. সঞ্জয় দত্তের বায়োপিক

সঞ্জয় দত্ত’র ভূমিকায় রনবীর কাপুরকে দেখতে যেন তর সইছে না ভক্তদের! নুন্যতম ২০০ কোটি ব্যবসা করবে এ ছবিটি-এমনটাই বিশ্বাস বক্সঅফিস বিশেষজ্ঞদের।

১০. টিউবলাইট

সালমান খান মানেই সিনেমা ব্লকবাস্টার হিট! আগের ছবি ‘সুলতান’ দিয়ে ৩০০ কোটির ক্লাবে পা রাখা এ তারকার পরবর্তী সিনেমাও ছাড়িয়ে যাবে ৩০০ কোটির ঘর- এমনটাই আশা করছেন সিনেমা সংশ্লিষ্টরা।

SCROLL FOR NEXT