)
গ্লিটজ

স্টারডাস্ট সন্ধ্যায় নানা রঙে তারারা

Byগ্লিটজ ডেস্ক

সেলফিবন্দি বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা রেখা এবং রাভিনা ট্যান্ডন। সিনেমার পর্দায় রেখার দীর্ঘ অনুপস্থিতি থাকলেও চলচ্চিত্রকেন্দ্রিক নানা অনুষ্ঠানে তার দেখা মেলে। এ যুগের তারকাদের সাথে তালে তাল মিলিয়ে মঞ্চে আলোও ছড়ান।

আর রাভিনা ক্যারিয়ারের এক পর্যায়ে বিয়ে করে সিনেমা ছাড়লেও সম্প্রতি ফিরেছেন ওয়েব সিরিজ দিয়ে।

‘স্টারডাস্টের’ অনুষ্ঠানে সাদা দাড়ি আর চুলে আমির খান হাজির হন তার বর্তমান এই ‘ধূসর’ লুকে। পরনে ঠিক বিপরীত রঙ, কালো পোশাকের সাথে চশমার ফ্রেমও কালো।

বলিউডের কার্তিক আরিয়ানের উত্থান ধীরে হলেও এই নায়ক এগিয়েছেন শক্তপোক্তভাবে। ‘স্টারডাস্ট বেস্ট অ্যাক্টর ২০২২’ এর পুরস্কার জিতে নেওয়া কার্তিকের ভাষ্য হল নিজেকে ‘হিট’ নায়ক হিসেবে প্রতিষ্ঠায় তিনি এক ‘সংগ্রামী’ অভিনেতা।

রাতের অনুষ্ঠানে গাঢ় সবুজ রঙা সিল্কের শাড়িতে নিজস্ব স্টাইলে অভিনেত্রী ভূমি পেডনেকর। নতুন বছরে ছয়টি সিনেমা উপহার দিয়ে ছক্কা মারতে চাইছেন ভূমি।

দক্ষিণী অভিনেত্রী শ্রিয়া শরণ। ‘দৃশ্যম ২’ এর পরে ইদানিং বেশ আলোচনায় এই অভিনেত্রীও এসেছিলেন স্টারডাস্টের অনুষ্ঠানে।

‘স্টারডাস্টে’র অনুষ্ঠানে এসে ইচ্ছেপূরণের কথা জানালেন সানিয়া মালহোত্রা। জানালেন, তার বহু দিনের শখ ছিল কমেডি ঘরানার ছবিতে কাজ করার, ‘উপরওয়ালা’ সেই সাধের কথা শুনেছেন। আগামীতে ‘কাঁঠাল’ নামের একটি কমেডি সিনেমা নিয়ে দর্শকদের সামনে আসছেন তিনি।

ঋতুপর্ণা সেনগুপ্তের ব্যস্ততা যাচ্ছে ভারত-বাংলাদেশর যৌথ প্রযোজনার সিনেমা ‘স্পর্শ’র শুটিংয়ে। কাজের ফাঁকেই মুম্বাইতে ‘স্টারডাস্টে’র অনুষ্ঠানে অংশ নিতে উড়ে যান এই অভিনেত্রী।

অনুষ্ঠানে সুরের জাদু ছড়ান হিন্দি সিনেমায় বহু দশক ধরে পথ চলা শিল্পী উদিত নারায়ণ।

বলিউড অভিনেত্রী বাণী কাপুর জানালেন, তার বেশিরভাগ সিনেমা যজরাশ ফিল্মসের ব্যানারে হলেও এর বাইরে যেতে আপত্তি নেই তার। বাণীর কথা হল, নিজেকে নানা ধরনের চরিত্রে অন্বেষণ করতে চান তিনি। বিশেষ করে ‘অ্যাকশন’ সিনেমায় অভিনয়ের প্রবল ইচ্ছা তার।

SCROLL FOR NEXT