ক্রিকেট

চেন্নাই সুপার কিংসের এ কী হাল!

Byস্পোর্টস ডেস্ক

এবার মৌসুমের আগে একটি বড় পরিবর্তন অবশ্য আসে চেন্নাই দলে। শুরু থেকেই নেতৃত্বে ছিলেন যিনি, সেই মহেন্দ্র সিং ধোনি এবার দায়িত্ব ছাড়েন রবীন্দ্র জাদেজার হাতে। ধোনির অধিনায়কত্ব ছাড়ার সঙ্গে যেন চলে যায় চেন্নাইয়ের জাদুর পরশও। চারবারের চ্যাম্পিয়ন ও পাঁচবারের রানার্স আপ দল এবার জিততেই ভুলে গেছে।

এবারের মতো বাজে শুরু কখনোই হয়নি চেন্নাইয়ের। আগে কখনোই প্রথম চার ম্যাচ তারা হারেনি। এবার তারা হেরেছে তো বটেই, কোনো ম্যাচে জয়ের সম্ভাবনাও খুব একটা জাগাতে পারেনি।

সানরাইজার্স হায়দরাবাদের কছে শনিবার ৮ উইকেটে উড়ে যাওয়ার পর কোচ ফ্লেমিং বললেন, কিছুই ঠিক হচ্ছে না তাদের।

“আমার মনে হয়, এটা পরিষ্কার (সমস্যা কোথায়)। ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে কাজ করতে হবে আমাদের এবং সামনের পথচলায় উন্নতি করতে হবে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে।”

টুর্নামেন্ট শুরুর আগেই চেন্নাই বড় ধাক্কা খায় দিপক চাহারকে হারিয়ে। নিলামে প্রবল লড়াইয়ের পর ১৪ কোটি রূপিতে দলে নেওয়া পেসার চোট নিয়ে ছিটকে যান টুর্নামেন্ট থেকে। প্রথম ম্যাচের পর চোট নিয়ে বাইরে আছেন নিউ জিল্যান্ডের ফাস্ট বোলার অ্যাডাম মিল্ন।

এছাড়াও দল যাদের ওপর ভরসা করে, তাদের পারফরম্যান্স এখনও পর্যন্ত ছন্নছাড়া। ফ্লেমিং বললেন, ফেরার পথ খুঁজছেন তারা।

“সম্ভবত খেলার প্রতিটি বিভাগই দুর্ভাবনার জায়গা, কোনো একটি জায়গা না হলে সবগুলোই। আজকে আমরা স্রেফ পাত্তাই পাইনি। বলতে পারেন, এখনও শিখতে হচ্ছে আমাদের। খেলোয়াড়দের পাওয়া নিয়ে কিছু ঝামেলায় পড়তে হয়েছে আমাদের, কিছু জায়গায় শক্তির ঘাটতি আছে।”

“এমন কিছু আমরা পাইনি, যেখান থেকে আত্মবিশ্বাসের রসদ মিলতে পারে। কোনো ম্যাচ জিততে পারছি না। জয়ের কাছাকাছিও যেতে পারছি না। তখন মনের মধ্যে সংশয় কাজ করে এবং ক্রিকেটাররাও একটু দ্বিধায় থাকে। আমরা সেটি নিয়ে কাজ করছি এবং চেষ্টা করছি, ছন্দে ফিরে দ্রুত টুর্নামেন্টে ঘুরে দাঁড়াতে।”

SCROLL FOR NEXT