ক্রিকেট

চট্টগ্রামের প্রথম দুই ম্যাচে নেই মাহমুদউল্লাহ

Byক্রীড়া প্রতিবেদক

সম্প্রতি ভারত সফরে কলকাতা টেস্টে ব্যাটিংয়ের সময় হ্যামস্ট্রিংয়ে চোট নিয়ে বাইরে চলে গিয়েছিলেন মাহমুদউল্লাহ। সেই চোটই তাকে বাইরে রাখছে বিপিএলের শুরুতে। মাহমুদউল্লাহর অনুপস্থিতিতে চট্টগ্রামকে নেতৃত্ব দেবেন গত বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের শিরোপা জয়ী অধিনায়ক ইমরুল কায়েস।

‌এবারের আসরের প্রথম ম্যাচেই বুধবার মাঠে নামবে চট্টগ্রাম। ম্যাচ আছে তাদের পরদিনও। টানা দুই দিন ম্যাচ হওয়াতেই বাইরে থাকতে হচ্ছে মাহমুদউল্লাহকে। তাকাতে হচ্ছে তাকে সামনের দিকে।

টুর্নামেন্টের বিস্ময় জাগানিয়া সূচিতে প্রথম ১১ দিনের মধ্যেই ৭টি ম্যাচ খেলতে হবে চট্টগ্রামকে। এছাড়াও আগামী মাসে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সিরিজ। সব মিলিয়ে সতর্ক মাহমুদউল্লাহ।

“হ্যামস্ট্রিংয়ের ইনজুরি বলেই একটু সতর্ক থাকতে হচ্ছে। তাড়াহুড়ো করে নেমে গেলে উল্টো ফল হতে পারে। টুর্নামেন্টের শুরুর দিকেই আমাদের অনেক ম্যাচ। সামনেই পাকিস্তানের বিপক্ষে সিরিজ। এই হ্যামস্ট্রিংয়ে আবার টান লাগলে লম্বা সময়ের জন্য বাইরে চলে যেতে হতে পারে। তাই ঝুঁকি নিতে চাচ্ছি না।”

টুর্নামেন্টের শেষ ভাগের আগে ক্রিস গেইলকে পাচ্ছে না চট্টগ্রাম। শুরুর দিকে মাহমুদউল্লাহকেও না পাওয়া দলটির জন্য বড় ধাক্কা নিঃসন্দেহে।

SCROLL FOR NEXT