বাণিজ্য

ডেলিভারি সেবা ‘ফুডআনো’ চালু করল প্রাণ

Byনিজস্ব প্রতিবেদক

রোববার সকালে রাজধানীর বাড্ডায় কোম্পানির প্রধান কার্যালয়ে গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল ও পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল এ কার্যক্রম উদ্বোধন করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ফুডআনো সম্পর্কে কামরুজ্জামান কামাল বলেন, “ক্রমেই মানুষের ব্যস্ততা বেড়ে যাওয়ায় অনেকে তৈরিকৃত খাবার ঘরে বসেই পেতে চান। উন্নত দেশগুলোতে মানুষ এখন রান্নার ঝামেলা ছাড়াই ঘরে বসেই অনলাইনে অর্ডার দিয়ে সংগ্রহ করছেন। দেশেও এখন এই হার বাড়ছে।

”তাই ভোক্তাদের চাহিদার কথা মাথাই রেখে স্বল্প সময়ের মধ্যে তারা যেন বিভিন্ন শপ থেকে খাবার ও গ্রোসারি পণ্য পেতে পারে সেজন্য আমাদের এ উদ্যোগ।”

ফুডআনো’র হেড অব বিজনেস নূর মুহাম্মদ রাসেল বলেন, “ফুডআনো’র সেবা পেতে ক্রোতাকে প্রথমেই গুগল প্লে স্টোর থেকে ফুডআনো অ্যাপটি ডাউনলোড করতে হবে। এরপর রেজিস্ট্রেশন করে চাহিদা অনুযায়ী পছন্দের শপ থেকে খাদ্য ও গ্রোসারি পণ্যের অর্ডার করতে পারবেন। ফুডআনো’র প্রতিনিধিরা মাত্র আধা ঘণ্টার মধ্যেই ক্রেতার হাতে পণ্য পৌঁছে দেবে।”

শুরুতে নিজেদের খাবার ও গ্রোসারি দিয়ে যাত্রা শুরু করলেও পরবর্তী পর্যায়ে ক্রেতাদের চাহিদা অনুযায়ী অন্যান্য সেবা যুক্ত হবে বলে জানান তিনি।

SCROLL FOR NEXT