বাগেরহাটে বাবা-ছেলে জয়ী

বাগেরহাট থেকে আওয়ামী লীগ প্রার্থী শেখ হেলাল উদ্দীন এবং তার ছেলে শেখ সারহান নাসের তন্ময় উভয়ই বিপুল ভোটে জয়লাভ করেছেন।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Dec 2018, 06:53 PM
Updated : 30 Dec 2018, 06:53 PM

শেখ হেলাল উদ্দীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের ছেলে।

বাগেরহাট-১ (ফকিরহাট-চিতলমারি-মোল্লাহাট) আসনে আওয়ামী লীগের প্রার্থী শেখ হেলাল উদ্দীন ২ লাখ ৫২ হাজার ৬৪৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট প্রার্থী বিএনপি নেতা মো. শেখ মাছুদ রানা পেয়েছেন ১১ হাজার ৪৮৫ ভোট।

বাগেরহাট-২ (সদর-কচুয়া) আসনে আওয়ামী লীগের শেখ সারহান নাসের তন্ময় ২ লাখ ২১ হাজার ২১২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট প্রার্থী জেলা বিএনপির সভাপতি এম এ সালাম পেয়েছেন ৪ হাজার ৫৯৭ ভোট।

বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুন নাহার ১ লাখ ৭৫ হাজার ৭৯৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট প্রার্থী জামায়াত নেতা মোহাম্মদ আব্দুল ওয়াদুদ শেখ ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৪৭৫ ভোট।

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে আওয়ামী লীগের মো. মোজাম্মেল হোসেন ২ লাখ ৪৭ হাজার ৯৪১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলনের মাওলানা আব্দুল মজিদ হাওলাদার হাতপাখা প্রতীকে পেয়েছেন ২ হাজার ৪৭১ ভোট।

বাগেরহাটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা তপন কুমার বিশ্বাস এই ফলাফল ঘোষণা করেন।