ঠাকুরগাঁওয়ে অর্ধশত বিএনপি নেতাকর্মী আ. লীগে

ঠাকুরগাঁও সদরে অর্ধশত বিএনপি নেতাকর্মী আওয়ামী লীগ যোগ দিয়েছেন।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Dec 2018, 04:32 PM
Updated : 25 Dec 2018, 04:32 PM

মঙ্গলবার বিকালে ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক হাটসভায় তারা যোগদান করেন।

তাদের মধ্যে ঢোলারহাট ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদের নেতৃত্বে ইউনিয়ন বিএনপির সদস্য জয়নাল হোসেন, সেলিম, আনিছুর রহমান, নবিরুল ইসলাম, সেলিম ইসলাম, ইদ্রিস আলী, ফজলু, সফিজুল ইসলাম, নুর হোসেন রয়েছেন।

এ সময় ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন তাদের ফুল দিয়ে বরণ করেন।

পরে হাটসভায় প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেন, নির্বাচনে ভয়ভীতির ঊর্ধ্বে থেকে সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে আপনার মূল্যবান ভোটটি দেবেন।

“জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবেন এবং আমাকে আবার এমপি নির্বাচিত করবেন। তাহলে আমাদের যেসব অসমাপ্ত কাজগুলো রয়েছে সেগুলো সম্পন্ন করা হবে এবং দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।” 

হাটসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মকবুল হোসেন বাবু, আইন বিষয়ক সম্পাদক ইন্দ্রনাথ রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ইমরান হোসেন চৌধুরীসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও ১৪ দলের নেতৃবৃন্দ।

সদ্য আওয়ামী লীগে যোগদান করা হারুন অর রশিদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমি যখন ছাত্রদল করি তখন এই রমেশ চন্দ্র সেন আমাকে একটি বিদ্যালয়ে চাকরি দিয়েছেন এবং আমাদের বিদ্যালয়টি এমপিওভুক্ত করে দিয়েছেন। আওয়ামী লীগের জন্যেই ঠাকুরগাঁওসহ সারাদেশে এত উন্নয়ন হয়েছে।”

তিনি বলেন, বিএনপি তো এখন আর বিএনপি নেই; বিএনপিতে এখন স্বাধীনতা বিরোধীরা বসবাস করছে। তাই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনিসহ ৫০ জন নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।