কুড়িগ্রামে জাপা প্রার্থীর সরে দাঁড়ানোর ঘোষণা

কুড়িগ্রাম-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী সাংসদ আক্কাস আলী সরকার নির্বাচন থেকে সরে নৌকার প্রার্থীকে সমর্থনের ঘোষণা দিয়েছেন।

কুড়িগ্রাম প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Dec 2018, 04:12 PM
Updated : 25 Dec 2018, 04:12 PM

মঙ্গলবার বিকালে আওয়ামী লীগ প্রার্থী এম এ মতিনের বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

এ সময় মহাজোটের দুই প্রার্থী ছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক উপস্থিত ছিলেন।

নানক সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কুড়িগ্রাম-৩ আসনে এখন থেকে মহাজোটের একক প্রার্থী নৌকার এম এ মতিন।

আক্কাস আলী সরকার বলেন, “জননেত্রী শেখ হাসিনা ও জাপা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নির্দেশ ও মহাজোটের বৃহত্তর স্বার্থে নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছি।”

সংবাদ সম্মেলনে কুড়িগ্রাম-১ আসনের জাপা প্রার্থী একেএম মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম-২ আসনের জাপা প্রার্থী পনির উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেদওয়ানুল হক শোভন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলীসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তারা আওয়ামী লীগের পক্ষে উলিপুরে নির্বাচনী প্রচারে অংশ নেন।

এই আসনে সাবেক মন্ত্রী জাপার এ কে এম মাঈদুল ইসলামের মৃত্যুর পর চলতি বছরের ২৫ জুলাই অনুষ্ঠিত উপ-নির্বাচনে জাপার আক্কাস আলী সরকার আওয়ামী লীগ প্রার্থী এম এ মতিনকে পরাজিত করে লাঙল প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

এই আসনে এ কে এম মাঈদুল ইসলামের ছোট ভাই তাসভীর উল ইসলাম ধানের শীষ প্রতীক নিয়ে লড়াই করছেন। মোট ৮ জন প্রার্থী এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।