ঐক্যফ্রন্ট নির্বাচন বানচালের চক্রান্ত করছে: ওবায়দুল কাদের

ঐক্যফ্রন্ট সাম্প্রদায়িক শক্তির সঙ্গে হাত মিলিয়ে নির্বাচন বানচালের চক্রান্ত ও ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

লক্ষ্মীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2018, 05:34 PM
Updated : 23 Dec 2018, 05:34 PM

রোববার সন্ধ্যায় লক্ষ্মীপুরে একটি পথসভায় তিনি বলেন, ঐক্যফ্রন্ট সাম্প্রদায়িক অপশক্তির সাথে হাত মিলিয়েছে। এরা সহিংসতা ও নাশকতার পরিকল্পনা নিয়ে এগুচ্ছে।

“তারা জনগণের প্রত্যাশিত শান্তিপূর্ণ নির্বাচনকে বানচালের চক্রান্ত ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।”

তাদের এ ‘অশুভ তৎপরতাকে’ ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করে রুখে দেওয়ার আহবান জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ঐক্যফ্রন্ট বাংলাদেশকে পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে নিয়ে যেতে চায় অভিযোগ তুলে কাদের মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

একইসঙ্গে স্বাধীনতা বিরোধীদের চূড়ান্তভাবে পরাজিত করতে শপথ নেওয়ারও আহ্বান জানান।

তিনি বলেন, “তারা ক্ষমতায় আসলে লাশের মিছিল হবে, রক্তের দরিয়া বইবে, বিএনপি আগুন সন্ত্রাস, খুন ও দুর্নীতি ছাড়া দেশবাসীকে কিছুই দিতে পারেনি।”

বিএনপি ক্ষমতায় এলে আবার হাওয়া ভবন হবে, দুর্নীতিতে চ্যাম্পিয়ন হবে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে উন্নয়নের জোয়ারে ভাসবে, বলেন কাদের।

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বাজারে নির্বাচনী এই পথসভায় আরও বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী এ কে এম শাহজাহান কামাল, আওয়ামী লীগের জেলা সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউর করিম নিশান, জেলা সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমুখ।