আমার প্রতিদ্বন্দ্বীরা যেন আঘাত না পান: মাশরাফি

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কোনো প্রকার আঘাত না করতে কর্মী-সমর্থকদের প্রতি আহ্বান জানিয়েছেন নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী মাশরাফি বিন মর্তুজা।

নড়াইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2018, 01:29 PM
Updated : 23 Dec 2018, 02:35 PM

রোববার বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি নড়াইলে বিভিন্ন এলাকায় পথসভা, জনসভা ও মতবিনিময় সভায় অংশগ্রহণ করেছেন।

সকালে জেলা আইনজীবী সমিতি ভবনে আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করেন। পরে বরাশুলা, ভাটিয়া, কাগজীপাড়া, সিংগা, কোমখালী, শাহবাদ, রতডাঙ্গাসহ বিভিন্ন এলাকায় পথসভা এবং মাইজপাড়ায় একটি জনসভায় অংশ নেন।

আইনজীবীদের সঙ্গে মতবিনিময়কালে মাশরাফি বলেন, “আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। আমার কোনো ভুলত্রুটি হলে আপনারা আমাকে ক্ষমা করে দিবেন।”

তিনি উপস্থিত সবাইকে নৌকা প্রতীকে ভোট দিতে বলেন। বিনিময়ে তাদের সর্বোচ্চ সেবা দেওয়ার আশ্বাস দেন।  

এ সময় তিনি বলেন, “আমার প্রতিদ্বন্দ্বীরা শারীরিক ও মানসিক যেন কোনোভাবেই আঘাত না পান, সেদিকে আপনারা সজাগ দৃষ্টি রাখবেন।”

জেলা আইনজীবী সমিতির সভাপতি গোলাম নবীর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত আইনজীবীদের মধ্যে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, মোল্যা খবির উদ্দিন, এস এম ফজলুর রহমান জিন্নাহ, সাঈফ হাফিজুর রহমান খোকন, সিদ্দিক আহমেদ, জেলা পরিষদ সদস্য সোহরাব হোসেন বিশ্বাস,  আলমগীর সিদ্দিকী প্রমুখ। 

মাইজপাড়ায় আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন  ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান।

জনসভায় মাশরাফি বলেন, “আমি আপনাদের সাথে আছি। আপনারা সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। আমরা নড়াইলকে একটি অন্যতম বাসযোগ্য জেলা হিসেবে গড়ে তুলতে চাই।”

এসব অনুষ্ঠানে বিপুল সংখ্যক মাশরাফি সমর্থক তাকে স্বাগত জানান।

এদিকে, মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি বাঁশগ্রাম, চন্ডিবরপুর, শালনগরসহ বিভিন্ন এলাকার জনসাধারণের সঙ্গে উঠান বৈঠকে অংশ নিয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক