নৌকার প্রচারে গিয়ে আ. লীগ নেতা নিহত

বাগেরহাটে নৌকা প্রতীকের মিছিল শেষে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Dec 2018, 05:03 PM
Updated : 20 Dec 2018, 05:03 PM

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সাইনবোর্ড-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কচুয়া উপজেলার যশোরদি এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন (৩৮) বাধাল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার বাড়ি কচুয়া উপজেলার যশোরদি গ্রামে।

আহতদের মধ্যে রয়েছেন রাসেল, পারভেজ, আবির, বায়জিদ, নুরুল ইসলাম ও হাসিব। এরা সবাই দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থক।

তাদের মধ্যে ছয় জনকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কচুয়া থানার ওসি রবিউল কবির সাংবাদিকদের বলেন, রাতে বাগেরহাট থেকে মোরেলগঞ্জের উদ্দেশে যাত্রী নিয়ে ছেড়ে আসা একটি বাস যশোরদি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একদল পথচারীকে চাপা দেয়।

“এতে ঘটনাস্থলে আওয়ামী লীগ নেতা কামাল হোসেন নিহত হন এবং অন্তত ১০ জন আহত হন।”

এরা সবাই আসন্ন নির্বাচনে বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়ের নৌকা প্রতীকের মিছিলে অংশ নিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন বলে ওসি জানান।

বাসের চালক ও তার সহকারী বাস ফেলে পালিয়ে গেছে।

বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মশিউর রহমান বলেন, দুর্ঘটনায় আহত ছয় জনকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

দুর্ঘটনার খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে বাগেরহাট-২ আসনের আওয়ামী দলীয় প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় হাসপাতালে আহতদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।