মাশরাফির জন্য ভোট চাইলেন ছাত্রলীগ সভাপতি

নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার পক্ষে ভোট চেয়েছেন ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

নড়াইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2018, 05:39 PM
Updated : 19 Dec 2018, 05:39 PM

বুধবার সন্ধ্যায় নড়াইল শহরের বাঁধাঘাট এলাকায় নৌকা প্রাতীকের নির্বাচনী অফিসে এক সভায় তিনি মাশরাফিকে ভোট দেওয়ার আহ্বান জানান।

এ সময় শোভন বলেন, “মাশরাফিকে বিপুল ভোটের ব্যবধানে জয়ী করতে হবে। দল-মতের ঊর্ধ্বে থেকে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়ী করে জননেত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।”

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম, স্থানীয় কাউন্সিলর শরফুল আলম লিটু, জেলা ছাত্রলীগ সভাপতি শেখ আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধনসহ দলীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে তিনি সদর উপজেলার হবখালী ইউনিয়নের পাজারখালী বাজারে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করেন।

মাশরাফির সমর্থনে সরে গেলেন জাপা প্রার্থী

এদিকে, মাশরাফিকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী ফায়েকুজ্জামান ফিরোজ।

বুধবার সন্ধ্যায় শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় বঙ্গবন্ধু চত্বরে জাতীয় পার্টি ও আওয়ামী লীগের জেলা ও সদর উপজেলার যৌথ সভায় তিনি এ ঘোষণা দেন।

মাশরাফি নড়াইল-২ (সদরের আংশিক ও লোহাগড়া) আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন।

সভায় ফায়েকুজ্জামান ফিরোজ বলেন, “মাশরাফি দেশের সম্পদ, নড়াইলের গৌরব। তাই এই নির্বাচনে আমি মহাজোটের প্রার্থী মাশরাফিকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম এবং তার পক্ষে  নৌকা মার্কায় ভোট চাচ্ছি।”

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী, নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস, কাউন্সিলর রেজাউল বিশ্বাস প্রমুখ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক