ট্রাম্পপুত্রের পাশে চেলসি ক্লিনটন, মেলানিয়ার ধন্যবাদ

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ব্যারন ট্রাম্পের পাশে আগেও দাঁড়িয়েছিলেন চেলসি ক্লিনটন। এবার ফের ব্যারনকে নিয়ে সমালোচনার জবাব দিয়ে তার পাশে দাঁড়ানোয় চেলসিকে ধন্যবাদ জানিয়েছেন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2017, 04:35 PM
Updated : 23 August 2017, 05:30 PM

বিবিসি জানায়, ব্যারনের (১১) পোশাক নিয়ে একটি নিউজ সাইটে সমালোচনার পর টুইটারে তাকে সমর্থন করেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট কন্যা চেলসি ক্লিনটন।

জবাবে মেলানিয়া লেখেন, “ধন্যবাদ চেলসি ক্লিনটন। আমাদের শিশুদের নিজেদের মত করে বেড়ে উঠতে দিতে তাদের সমর্থন করা খুবই গুরুত্বপূর্ণ।  #StopChildhoodBullying”

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী আরও অনেকে মেলানিয়াকে সমর্থন করেছেন।

গত রোববার নিউ জার্সি থেকে ওয়াশিংটন যাওয়ার পথে বিমানবন্দরে সপরিবার প্রেসিডেন্ট ট্রাম্পের একটি ছবি প্রকাশ পায়। তাতে ব্যারনকে দেখা গেছে বাদামি রঙের শর্টস আর লাল টি-শার্টে।

সোমবার ‘ডেইলি কলার’ নিউজ সাইট ব্যারনের এই স্টাইল আর পোশাকের সমালোচনা করে নিবন্ধ প্রকাশ করে। এতে সাইটের লেখক ফোর্ড স্প্রিঙ্গার লেখেন, “প্রেসিডেন্টের ছেলে হিসেবে ছোট্ট ট্রাম্পের তো দায়িত্ব পালন করতে হয় না। তবে প্রকাশ্যে অন্তত সে ঠিকঠাক পোশাক পরে আসতে পারত।’’

এরপরই চেলসি পাল্টা জবাবে টুইটে লেখেন, “ গণমাধ্যম ও অন্যরা প্রত্যেকেই দয়া করে ব্যারনের পিছু ছাড়ুন। ওকে ওর মতো করে বড় হতে দিন।’’

সববাচ্চাই বাচ্চার মতো থাকার যে সুযোগ পায়, ব্যারনেরও তা পাওয়া উচিত বলে মন্তব্য করেন চেলসি।

৯০ এর দশকে বাবা সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের সঙ্গে হোয়াইট হাউজে শৈশব কাটিয়েছেন চেলসি।

ব্যারনকে নিয়ে এর আগেও সমালোচনা ও কৌতুকের প্রতিবাদ জানিয়েছিলেন তিনি। চেলসির একটি টুইটের পর ‘সাটারডে নাইট লাইভ’ এর একজন লেখক চাকুরিচ্যুতও হন।

ওদিকে, ব্যারনকে নিয়ে খবরের বিষয়ে মেলানিয়ার একজন মুখপাত্র সাংবাদিকদের বলেন, “অতীতের অন্যসব প্রশাসনের মত আমরাও গণমাধ্যমের প্রতি ব্যারনের ব্যক্তিগত গোপনীয়তায় হস্তক্ষেপ না করার আহ্বান জানাচ্ছি।”

“সে ছোট শিশু এবং নিজের মত করে শৈশব কাটানোর সব সুযোগ তার প্রাপ্য।”