ট্রাম্প আমার প্রেমে পড়েছে: আর্নল্ড শোয়াজনিগার

সম্প্রতি এক রেডিও অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে মজার মন্তব্য করেছেন হলিউড অভিনেতা আর্নল্ড শোয়াজনিগার!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2017, 03:56 PM
Updated : 24 March 2017, 03:56 PM

ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে হলিউড তারকাদের প্রতিবাদ ও বিদ্বেষ নতুন ঘটনা নয়। সম্প্রতি এ তালিকায় যোগ দিলেন ‘টার্মিনেটর’ তারকা আর্নল্ড শোয়াজনিগার। ক’দিন আগেই সেলিব্রেটি চ্যাট শো ‘দ্য সেলিব্রেটি অ্যাপ্রেন্টিস’-এর উপস্থাপনা থেকে সরে আসেন শোয়াজনিগার। কিন্তু এক টুইট পোস্টে ট্রাম্প লেখেন- স্বেচ্ছায় সরে দাঁড়াননি এ তারকা বরং নিকৃষ্ট উপস্থাপনা ও নিম্ন রেটিং এর জন্যই নাকি তাকে বাদ দেয়া হয়েছে।

এক টুইট পোস্টে ‘দ্য সেলিব্রেটি অ্যাপ্রেন্টিস’-এর উপস্থাপনা থেকে শোয়াজনিগার’কে বাদ দেয়া প্রসঙ্গে ডোনাল্ড ট্রাম্প বলেন, “আর্নল্ড শোয়াজনিগার নিজে থেকে সেলিব্রেটি অ্যাপরেন্টিস-এর থেকে সরে আসেননি বরং বাজে উপস্থাপনা ও দর্শক রেটিংয়ে পিছিয়ে থাকার জন্যই তাকে বাদ দেয়া হয়েছে।”

দ্য টেলিগ্রাফ বলছে, সম্প্রতি এক রেডিও অনুষ্ঠানে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে শোয়াজনিগার বলেন, “আমি জানি না ঠিক কি কারণে ট্রাম্প আমার সঙ্গে এমন আচরণ করছেন। আমার ধারণা তিনি আমার প্রেমে পড়েছেন!”

আর্নল্ড শোয়াজনিগারই প্রথম নয়। এর আগে হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপ ও ক্রিস্টেন স্টুয়ার্টকেও ট্রাম্পের নির্দেশে তাদের অনুষ্ঠান থেকে অপসারণ করা হয়েছে।