টেক

আসছে স্যামসাংয়ের মিডরেঞ্জ ফোন গ্যালাক্সি এ৫৫ ও এ৩৫
‘গ্যালাক্সি এ৫৫’ ফোনে রয়েছে মেটাল বা ধাতব ফ্রেম, যা গত বছরের গ্যালাক্সি এ৫৪-এ ব্যবহার হওয়া প্লাস্টিক ফ্রেম থেকে আপগ্রেড বলে উঠে এসেছে অ্যান্ড্রয়েড পুলিশের প্রতিবেদনে।
ইইউ নিয়ম মেনে এল আইফোনের ‘বিতর্কিত’ নতুন আপডেট
অ্যাপলের অ্যাপস্টোরের বাইরে থেকে আইফোনে অ্যাপ ইনস্টলের যে পদ্ধতি, তাতে নানা ধরনের ম্যালওয়্যারওয়ালা অ্যাপ ফোনে ঢুকে যাওয়ার ঝুঁকি যে বাড়ে, সেটি একরকম নিশ্চিতই বলা যায়।
বাইটড্যান্সকে যুক্তরাষ্ট্রের আবারও টিকটক বিক্রির চাপ
“টিকটকের জন্য আমার বার্তা হল: চীনা কমিউনিস্ট পার্টির সঙ্গে সম্পর্ক ভেঙে ফেলুন, না হলে আপনাদের অ্যাপে আমেরিকান ব্যবহারকারীদের প্রবেশাধিকার বন্ধ হয়ে যাবে।”
কল স্ক্রিনেও গুগল অ্যাসিস্টেন্ট ফিচার আসছে পিক্সেল ফোনে
ফোনের কাছে পৌঁছাতে না পারলে কলারকে একটু অপেক্ষা করতে বলার সুযোগ থাকছে এ ফিচারে।
নতুন আইপ্যাড, ম্যাকবুকের ঘোষণা কি অনলাইনেই দেবে অ্যাপল?
এমনটি ঘটলে টানা দুই বছর বসন্তে কোনো আয়োজন না করার নজির দেখাবে অ্যাপল, যেখানে এ বছর বেশ কিছু নতুন পণ্য বাজারে আনার সম্ভাবনা রয়েছে।
স্মার্টফোন অ্যাপের প্রচলিত চেহারা আমূল বদলে দেবে এআই
মোবাইল নির্মাতা মটোরোলা ও স্যামসাং উভয় কোম্পানিই নমনীয় স্মার্টফোন দেখিয়েছে যা স্মার্টওয়াচের মতো হাতের চারপাশে বাকানো যাবে।
এলো শাওমির ১৪ সিরিজের ফোন, রয়েছে বিশেষ ক্যামেরা
‘১৪ আল্ট্রা’ ফোনটিতে রয়েছে শাওমি ও লাইকার যৌথভাবে তৈরি ‘লাইকা সুমিলাক্স’ অপটিকাল লেন্স, ৭৫ মিলিমিটার ফ্লোটিং টেলিফটো লেন্স ও এফ/১.৬ মাপের বড় অ্যাপারচার।
স্মার্ট রিং নিয়ে কাজ করছে অ্যাপল, স্যামসাং: প্রতিবেদন
স্মার্ট রিং খাতের বর্তমান বাজারের শীর্ষ কোম্পানি হল ফিনল্যান্ডভিত্তিক স্বাস্থ্য প্রযুক্তি স্টার্টআপ ‘অরা’। বাজারের ৫০ শতাংশ শেয়ার এ স্টার্টআপটির দখলে রয়েছে।