দেশে প্রিমিয়াম স্টোর খুলল স্যামসাং

বাংলাদেশি প্রতিষ্ঠান র‌্যাংগসের সহযোগিতায় প্রথম প্রিমিয়ার ব্র্যান্ড স্টোর চালু করেছে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ। ওই প্রিমিয়ার স্টোর থেকে প্রশিক্ষিত বিক্রয়কর্মীর সহযোগিতায় স্যামসাং পণ্য কেনার সুযোগ পাবেন ক্রেতা।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2015, 12:06 PM
Updated : 6 July 2015, 12:06 PM

এক সংবাদবিজ্ঞপ্তিতে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ জানিয়েছে, ধানমন্ডিতে চালু করা প্রিমিয়াম ব্র্যান্ড শো-রুমটি থেকে কনজিউমার ইলেকট্রনিক্স পণ্য এবং মোবাইল হ্যান্ডসেট কেনার সময় প্রশিক্ষণ প্রাপ্ত সহকারী এবং ব্যবস্থাপকদের সহায়তা পাবেন ক্রেতারা।

প্রিমিয়াম ব্র্যান্ড শো-রুমটি উদ্বোধন করেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সিএস মুন এবং র‌্যাংগসের ব্যবস্থাপনা পরিচালক রৌমো রউফ চৌধুরী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন র‌্যাংগসের প্রধান পরিচালন কর্মকর্তা মুনিরউদ্দীন আহমেদ।

শো-রুম উদ্বোধনের সময় সিএস মুন বলেন, “স্যামসাংয়ের অভিনব পণ্যগুলো নিয়ে বাংলাদেশে একটি ব্র্যান্ড শো-রুম অনেক দিনের প্রয়োজনীয়তা ছিলো।”

প্রিমিয়াম ব্র্যান্ড স্টোর হওয়ায় একই ছাদের নিচে স্যামসাং মোবাইল, ট্যাব, টিভি, ফ্রিজ, ট্রায়াঙ্গাল এসি, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেনের মতো বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য কিনতে পারবেন ক্রেতা।