টিভি ও ওয়াশিং মেশিনে স্যামসাংয়ের অফার

ঈদ-উল-ফিতর ও রমজান মাস উপলক্ষ্যে টিভি এবং ওয়াশিং মেশিনের উপর নতুন অফার দিচ্ছে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ। নতুন অফারে স্যামসাং টিভি কিনে স্যামসাং জেড১ স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ পাবেন ক্রেতা।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2015, 09:43 AM
Updated : 24 June 2015, 09:43 AM

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, স্যামসাং থ্রিডি স্মার্ট টিভির ৪৮ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬০ ইঞ্চি মডেলের যে কোনো একটি কিনে ক্রেতা স্যামসাং জেড১ স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ পাবেন। আর জয় প্লাস, এলইডি এবং স্মার্ট সিরিজের যে কোনো টিভি কিনে ৩,০০০ টাকা থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাকের অফার পাবেন ক্রেতা।

ওয়াশিং মেশিনেও ক্যাশব্যাক অফার দিচ্ছে স্যামসাং। স্যামসাংয়ের ওয়াশিং মেশিন কিনে ১,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ পাবেন ক্রেতা।

নতুন অফার সম্পর্কে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অফ কনজিউমার ইলেকট্রনিক্স বদরুল করিম বলেন, “রমজান এবং ঈদ উপলক্ষে আমরা গ্রাহকদের জন্য বাড়তি কিছু নিয়ে আসতে চেয়েছি। আর এই জন্যই টিভি এবং ওয়াশিং মেশিনের উপর এই অফার।”

রমজান মাসের শেষ দিন পর্যন্ত টিভি ও ওয়াশিং মেশিনের উপর এই অফার চালু থাকবে বলে জানিয়েছে স্যামসাং। ক্রেতারা স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্যাশ ব্যাক অফার নিতে পারবেন।