রমজান ও ঈদে স্যামসাংয়ের অফার

রমজান মাস এবং আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে হোম অ্যাপ্লায়েন্স পণ্যের উপর নতুন অফার দিচ্ছে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ। নতুন অফারে স্যামসাং পণ্য কিনে উপহার হিসেবে গ্যালাক্সি ট্যাব থ্রিসহ ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন ক্রেতা।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2015, 09:48 AM
Updated : 20 June 2015, 09:48 AM

এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, স্মার্ট রেফ্রিজারেটর সাইড বাই সাইড (এসবিএস) এবং ফুড শো-কেস রেফ্রিজারেটর (এফএসআর) মডেল কিনে ক্রেতারা উপহার হিসেবে স্যামসাং গ্যালাক্সি ট্যাব ৩ পাবেন। আরটি ৩৩, আরটি ৩৬, আরটি ৩৯ এবং আরটি ৪২ মডেলের স্মার্ট রেফ্রিজারেটর কিনে ক্রেতারা জিতে নিতে পারবেন রাইস কুকার। আরটি ২৫ থেকে আরটি ২৯ মডেলের যে কোনো রেফ্রিজারেটর কিনে সর্বনিম্ন ১,৫০০ টাকা থেকে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন ক্রেতা।

১, ১.৫ এবং ২ টন আকারের স্যামসাং ট্রায়াঙ্গল এয়ার কন্ডিশনার কিনে ৬,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। মাইক্রোওয়েভ ওভেনেও ক্যাশব্যাক অফার দিচ্ছে স্যামসাং। জিডব্লিউ৭৩২কেডি-ডি, এমডব্লিউ৭৩এডি-বি, এমসি২৮এইচ৫০২৩একে এবং স্লিম ফ্রাই সিরিজের সিই১১৮পিএফ-পি১/এক্সটিএল, এমসিথ্রিটুএফসিক্সওফোরটিসিটি/টিএল মডেলের যেকোন একটি কিনে ৫০০ টাকা থেকে ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন ক্রেতা।

“আমাদের বিশ্বাস হোম অ্যাপ্লায়েন্সের উপর এই বিশেষ অফারগুলো গ্রাহকদের পবিত্র রমযান ও ঈদের প্রাত্যহিক কাজগুলোকে আরও সহজ করে তুলবে।”-- বলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অফ কনজিউমার ইলেকট্রনিক্স বদরুল করিম।